Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

প্যারামাউন্ট টেক্সটাইলের আইসিএসবি গোল্ড অ্যাওয়ার্ড অর্জন

১৯ ডিসেম্বর, ২০২২ ১১:২৫ পূর্বাহ্ণ
প্যারামাউন্ট টেক্সটাইলের আইসিএসবি গোল্ড অ্যাওয়ার্ড অর্জন
নিজস্ব প্রতিবেদক :

স্বচ্ছ করপোরেট গভর্নেন্স এবং কোম্পানীর সামগ্রিক ব্যবস্থাপনায় শৃঙ্খলা, স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার স্বীকৃতিস্বরূপ ইন্সটিটিউট অব চার্টার্ড সেক্রেটারিস অব বাংলাদেশ (আইসিএসবি) এর গোল্ড অ্যাওয়ার্ড জিতেছে প্যারামাউন্ট টেক্সটাইল পিএলসি। এ নিয়ে মোট ৬ বার আইসিএসবি জাতীয় পুরস্কার অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত নবম পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ১৩টি ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থাকে এ পুরস্কার দেয় আইসিএসবি। প্যারামাউন্ট টেক্সটাইল পিএলসি ‘টেক্সটাইল এবং আরএমজি ক্যাটাগরি’-তে এ পুরস্কার অর্জন করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর কাছ থেকে প্যারামাউন্ট টেক্সটাইলের পক্ষে গোল্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন প্রতিষ্ঠানটির পরিচালক অলক কুমার দাস এবং রাতুল দাস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন, বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষ, আইসিএসবি’র সভাপতি মো. আসাদ উল্লাহসহ অন্যরা। বাংলাদেশ ফাইন্যান্সের এমন স্বীকৃতিতে প্রতিষ্ঠানটিকে অভিনন্দন জানান আমন্ত্রিত অতিথিরা।

বিপি/আজাদ

শেয়ার