Top

সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ১৫ তম মৃত্যুবার্ষিকী পালিত

০৫ ফেব্রুয়ারি, ২০২১ ৭:২৮ অপরাহ্ণ
সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ১৫ তম মৃত্যুবার্ষিকী পালিত
চাঁদপুর প্রতিনিধি :

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ১৫ তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে তাঁর স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বাদ জুমা পুরানবাজার চৌধুরী বাড়ি ও বায়তুল হাফিজ জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাফরাবাদ হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম খাজা আহম্মদুল্লাহ।

ব্যারিস্টার জহির উদ্দিন বাবরের ব্যবস্থাপনায় দোয়া পূর্বক আলোচনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র নাছির উদ্দিন আহমেদ,মিজানুর রহমান চৌধুরী স্মৃতি সংসদের সভাপতি ও সুপ্রিমকোর্ট বার এসোসিয়শনের সহ-সভাপতি এ্যাডভোকেট সাফিকুল ইসলাম বাবুল, জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ খান মুক্তা, সুপ্রিম কোর্টের আইনজীবী এ্যাডভোকেট একেএম আসিফুল হক, এ্যাডভোকেট সফিকুল ইসলাম সফিক, এ্যাডভোকেট. আব্দুর রহিম, ওসমান গণি প্রমুখ।

দোয়া ও আলোচনা সভায় জেলা আওয়ামীলীগ নেতা হাসান ইমাম বাদশা, চাঁদপুর চেম্বার পরিচালক ফয়সাল আহমেদ চৌধুরী, মিজান চৌধুরী স্মৃতি সংসদের সদস্য আতিকুর রহমান, নুরুল ইসলাম চৌধুরীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার