Top

ফরিদগঞ্জে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন ও আলোচনা সভা

০৬ ফেব্রুয়ারি, ২০২১ ১২:১৭ অপরাহ্ণ
ফরিদগঞ্জে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন ও আলোচনা সভা
ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠনকল্পে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা যুবলীগের কার্যালয়ে যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহাম্মেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান কালু ভূঁইয়া বলেন, ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন আমাদের যুবলীগের জন্য একটি গুরুত্বপুর্ণ নির্বাচন। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাঝে একজন ব্যক্তিকে মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। যিনি সর্বজন শ্রদ্ধেয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। জীবনের শেষ বেলায় প্রধানমন্ত্রী তার মতো ত্যাগী নেতাকে মুল্যায়ন করেছেন। এতে আমরা যারা সংগঠনকে ভালবাসী এবং সাংগঠনিক কর্মকান্ডের বাইরে যাই না, তাদের জন্য আশার আলো।

তিনি বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারী ফরিদগঞ্জ উপজেলা যুব লীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন ও সিনিয়র যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিনের নেতৃত্বে যুবলীগ নৌকার বিশাল বিজয় নিশ্চিত করে নৌকা নামের ভালবাসাটি শেখ হাসিনাকে উপহার দিবে। যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি নিজেদের মতো করে কাজ করবে। কে খোঁজ নিলো বা না নিলো এদিকে তাকানোর প্রয়োজন নেই। পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার মাধ্যমে যুবলীগের শক্তির পরিচয় দিতে হবে।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ একটাই। আবু সুফিয়ান শাহীন ও হেলাল উদ্দিন আহমেদের নেতৃত্বাধীন কমিটিই একমাত্র বৈধ কমিটি। সেই কমিটির নেতৃত্বে আপনারা সকলে এক ও ঐক্যবদ্ধ থাকবেন। আপনাদের আরো একটি কথা বলতে চাই , যুবলীগের গঠনতন্ত্রে ভারপ্রাপ্ত আহ্বায়ক নামে কোন পদ নেই। এসব বিষয়ে আপনাদের কোন সন্দেহ থাকার প্রয়োজন নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক সালাউদ্দিন বাবর, সদস্য আবু পাটওয়ারী, ঝন্টু দাস, অরূপ দাস, রনি। সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর পলোয়ান, জসিম উদ্দিন দিদার, সাহাবুদ্দিন টিপু, সোহেল মাস্টার, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল গাফফার সজিব, আলাউদ্দিন ভূঁইয়া, আলাউদ্দিন মিয়াজী, সুমন পাটওয়ারী, মজিবুর রহমান, মোদাচ্ছের অপু, রাশেদ পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শিমুল পাটওয়ারী, যুবলীগ নেতা শেখ মো. মুরাদ প্রমূখ।

শেয়ার