Top

২ হাজার টাকার জন্য খুন!

০৬ ফেব্রুয়ারি, ২০২১ ৭:৪১ অপরাহ্ণ
২ হাজার টাকার জন্য খুন!
অনলাইন ডেস্ক :

নাটোরের লালপুর উপজেলার চষুডাঙ্গা গ্রামে মাত্র দুই হাজার টাকার জন্য এক যুবককে হত্যা করা হয়েছে। শনিবার ( ৬ ফেব্রুয়ারি) বিকালে আসামী সানোয়ার হোসেন ছানা আদালতে ওই ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। লালপুর থানার ওসি সেলিম রেজা ও পুলিশ সুপার লিটন কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

সানোয়ার হোসেন ছানা (৪৬) বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোবারক হোসেন মোবার ছেলে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া গ্রামের আলাউদ্দিনের ছেলে সুলতানের মরদেহ গত ১৩ জানুয়ারি লালপুর উপজেলার চষুডাঙ্গা বিলের গমের জমি থেকে উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে লালপুর থানায় মামলা দায়ের করেন।

পরে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযানের এক পর্যায়ে গতকাল শুক্রবার রাতে সৈয়দপুর জেলার এক আবাসিক হোটেল থেকে আসামীকে গ্রেফতার করে পুলিশ। শনিবার বিকালে আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

এসপি লিটন কুমার ও ওসি সেলিম রেজা জানান, সুলতানের কাছে দুই হাজার টাকা পেত আসামী ছানা, ওই টাকা আদায়ে গত ১৩ জানুয়ারি সুলতানকে মোবাইল ফোনে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে ডাকে সে। এরপর সুলতানকে সহযোগীসহ ছানা লালপুর উপজেলার চষুডাঙ্গা বিলে যায়। টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সুলতানকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় ছানা।

শেয়ার