Top

‘স্বাধীনতা বিরোধী চক্রই আল জাজিরায় মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে’

০৭ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ
‘স্বাধীনতা বিরোধী চক্রই আল জাজিরায় মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে’
নেত্রকোণা প্রতিনিধি :

সাংবাদিকদেরকে দর্পণ হিসেবে কাজ করতে হবে, দেশের যে চলমান বিভিন্ন উন্নয়ন কার্যক্রম সেগুলোকেও তুলে ধরতে হবে। তাহলেই সাংবাদিকতার যে নিরপেক্ষতা সেটি প্রমাণ হবে বলে মন্তব্য করেছেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নেত্রকোণা জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় প্রধানর অতিথির বক্তব্য প্রদান কালে তিনি এ মন্তব্য করেন।

এ সময় তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশের জনগণ রক্তাক্ত মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা পেয়েছে।

আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ভয়াবহ করোনাকালীন সময়েও দেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি এদশের স্বাধীনতা বিরোধী চক্রের সাথে হাত মিলিয়েছে, তাই এই স্বাধীনতা বিরোধী চক্রই প্রধানমন্ত্রী ও সেনাপ্রধানকে জড়িয়ে আল জাজিরায় মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে।

এই বিএনপি জামায়েত দেশী বিদেশী ষড়যন্ত্রে লিপ্ত, এরা এদেশের উন্নয়ন চায় না, তারাই লবিষ্ট নিয়োগ করে প্রধানমন্ত্রী ও সেনাপ্রধানকে জড়িয়ে আল জাজিরার মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে।

যতই ষড়যন্ত্র করা হোক দেশের উন্নয়নকে কেউ বাঁধাগ্রস্থ করতে পারবে না। তিনি এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের সবাইকে সর্তক থাকার অনুরোধ জানান আওয়ামীলীগের এই বর্ষীয়ান নেতা।

নেত্রকোণা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জনের সভাপতিত্বে ও সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চালনায় মত বিনিময় সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা বিভিন্ন বিষয় তুলে ধরেন। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

পরে কেন্দ্রীয় নেতার আগমনের কথা শুনে অনুষ্ঠানস্থলে এসে হাজির হন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আসাদুল হক ভূইয়া, আটপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আঞ্জুসহ অন্যান্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এ ছাড়াও প্রধান অতিথির আগমনের সাথে সাথে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন এবং সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পালসহ নেতৃবৃন্দ এবং ভোরের কাগজের নেত্রকোনা জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক।

শেয়ার