Top

স্ত্রীকে হত্যা করে থানায় ধরা দিলেন স্বামী

০৭ ফেব্রুয়ারি, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
স্ত্রীকে হত্যা করে থানায় ধরা দিলেন স্বামী
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সুন্দরগঞ্জে স্ত্রী রেশমা বেগমকে (৩০) হত্যা করে থানায় এসে পুলিশের কাছে আত্মসর্মপন করেছেন স্বামী মঞ্জু মিয়া (৩৬)। মঞ্জু ওই গ্রামের নইম উদ্দিনের ছেলে।

রোববার (৭ ফেব্রুয়ারি) উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপাল চরণ গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী জানায়, দীর্ঘদিন থেকে স্ত্রী রেশমা বেগমের সাথে স্বামী মঞ্জু মিয়ার পারিবারিক বিরোধ চলে আসছিল। রোববার দুপুরে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে মঞ্জু মিয়া কুড়াল দিয়ে রেশমা বেগমের মাথায় আঘাত করে। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এরপর মঞ্জু মিয়া থানায় এসে পুলিশকে স্ত্রী হত্যার কথা কথা জানায়। তাকে তখন থানা হাজতে রেখে লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে রেশমা বেগমের লাশ উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।

১৬ বছর আগে বামনডাঙ্গা ইউনিয়নের মনিরাম কাজি ফলগাছা গ্রামের ফজলুল হকের কন্যা রেশমা বেগমের সাথে মঞ্জুর বিয়ে হয়। তাদের এক কন্যা ও দুই ছেলে সন্তান রয়েছে। স্বজনরা জানায়, মঞ্জু মিয়া একজন মানসিক রোগী। প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হতো।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই বুলবুল ইসলাম জানান, মঞ্জুর স্বীকারুক্তি অনুযায়ী তিনি তার স্ত্রীকে হত্যা করেছেন। এব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

শেয়ার