Top
সর্বশেষ

সিংগাইরে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক কারাগারে

০৮ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৩১ অপরাহ্ণ
সিংগাইরে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক কারাগারে
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের সিংগাইরে একই মাদ্রাসার দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে আদালত জেল হাজতে প্রেরণ করেছে ।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে ওই শিক্ষককে মানিকগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রওশন জাহান কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এদিকে অভিযুক্ত শিক্ষক কাউছার আহমেদের বাড়ি পটুয়াখালী জেলায় বলে জানা গেছে। গত দুই মাস আগে তিনি সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের ওই মাদ্রাসায় যোগদান করেন।

এবিষয়ে কোর্ট ইন্সপেক্টর হাবিবুল্লাহ সরকার জানান, ভুক্তভোগী ওই দুই ছাত্রের পক্ষে এক ছাত্রের পিতা গতরাতে (রবিবার) সিংগাইর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০(সংশোধনী) ২০০৩ এর ৯(১) ধারায় ওই শিক্ষকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

আজ বিকেলে ভুক্তভোগীরা আদালতে ২২ ধারায় জবানবন্দী দিয়েছে। অভিযুক্ত শিক্ষককে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তাকে জেলা হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেছেন।

অপরদিকে অভিযোগকারী ওই অভিভাবক বলেন, ‘আমার ছেলে ওই আবাসিক মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্র। গতমাসের ২৮ তারিখ রাত নয়টার দিকে তাকে এবং ২১ তারিখ দিবাগত রাত চারটার দিকে তৃতীয় শ্রেণী পড়ুয়া এক ছাত্রকে বলাৎকার করে। কাউকে জানালে খুন করার হুমকী দেওয়ায় তারা ওই সময় এই বিষয়টি কাউকে জানায়নি। ঘটনার পর থেকে তারা মাদ্রাসা থেকে বাড়িতে ফিরে যাওয়ার কারণ জানতে চাইলে গতকাল বলাৎকারের বিষয়টি জানা যায়। গতকাল এলাকাবাসী ওই মাদ্রাসায় গিয়ে অভিযুক্ত শিক্ষককে জিজ্ঞেস করলে সে তার অপরাধ স্বীকার করে। পরে তাকে বায়রা ইউনিয়ন পরিষদে নেওয়া হলে চেয়ারম্যান পুলিশকে অবহিত করেন।

পরে পুলিশ এসে ওই শিক্ষক ও দুই ছাত্রকে থানায় নিয়ে যান। সেখানে রাত্রি যাপনের পর, আজ অভিযুক্ত শিক্ষক ও দুই ছাত্রকে মানিকগঞ্জ আদালতে পাঠিয়ে দেয়া হয়। বিচারক অভিযুক্ত শিক্ষককে আদালতে পাঠানোর নির্দেশ দেন এবং ভূক্তভুগী দুই ছাত্রকে আমার কাছে দেওয়ার নির্দেশ দেন।

শেয়ার