Top
সর্বশেষ

সাংবাদিকের উপর যুবলীগ নেতার হামলা

০৯ ফেব্রুয়ারি, ২০২১ ২:০১ অপরাহ্ণ
সাংবাদিকের উপর যুবলীগ নেতার হামলা
ফেনী প্রতিনিধি :

ফেনীর সোনাগাজীতে চাঁদা না দেওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও দৈনিক ইত্তেফাকের ক্যাম্পাস প্রতিনিধি শরিয়ত উল্যাহর উপর হামলা করেছে স্থানীয় যুবলীগ নেতা আইউব নবী ফরহাদসহ সন্ত্রাসীরা।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর বাজারে এ ঘটনা ঘটেছে।

এঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে গুরুতর আহত সাংবাদিক শরিয়তকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শরিয়ত উল্যাহর পরিবার জানায়, পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে বাড়িতে আসলে সাংবাদিক শরিয়ত উল্যাহর পরিবারের নিকট চাঁদা দাবি করে প্রতিপক্ষের ভাড়াটে সন্ত্রাসী আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদ। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সোমবার দুপুর ২টার দিকে বাড়ী থেকে ডেকে নিয়ে সোনাপুর বাজারের মাঝখানে চরডুব্বা রোডের মাথায় নিয়ে কোন ধরনের কথা ছাড়াই মারধর শুরু করে। এসময় ফরহাদের নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসীরা সাংবাদিক শরিয়তকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালে ভার্তি করে।

এ বিষয়ে আইয়ুব নবী ফরহাদ বলেন, শরীয়ত উল্যাহর সঙ্গে আমার কোনো বিরোধ নেই। বাজারে আমার দোকানের সামনে শহীদ উল্যাহ ও কয়েকজন নারী ঝগড়া করছিলেন। এসময় আমি উভয়পক্ষকে শান্ত করার চেষ্টা করি। কিন্তু উল্টো তারা আমাকে মেরে আহত করেন।

জানা গেছে, সোনাপুর মানু হাজী বাড়ির মৃত আমির হোসেনের ছেলেদের সাথে আলি আকবর বাড়ির শহীদ উল্যাদের জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেক্ষিতে ৪ জনকে আসামী করে মামলা করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার