Top
সর্বশেষ

যশোরে ছুরিকাঘাতে হোটেল ব্যসায়ী আহত

১০ ফেব্রুয়ারি, ২০২১ ৮:০৬ অপরাহ্ণ
যশোরে ছুরিকাঘাতে হোটেল ব্যসায়ী আহত
যশোর প্রতিনিধি :

যশোরে এক হোটেল ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে একই এলাকার দুই সন্ত্রাসী। গুরুতর অস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চকিৎসার জন্য চিকিৎসকরা ঢাকায় রেফার করেছে ।

ঘটানটি ঘটেছে বুধবার বেলা সোয়া ১১ টার দিকে যশোর শহরের পুরাতন কসবা এলাকার সেবাসংঘ স্কুলের সামনে।

আহত হোটেল ব্যবসায়ী পচা(৩৩) শহরের পুরাতন কসবা কাজীপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

আহতের পিতা মোহাম্মদ আলী জানান, তার ছেলে পচার শহরের আর এন রোডে একটি খাবার হোটেল রয়েছে। বেলা ১১ টার দিকে হোটেলে যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে রওনা দেয় তার ছেলে। পথিমধ্যে চুয়াডাঙ্গা স্টান্ড পার হয়ে সেবাসংঘ স্কুলের সামনে পৌছলে একই এলাকার পিরু ও আমিরুল তার মোটরসাকলের গতিরোধ করে এবং কিছু না বলেই ছুরিকাঘাত করতে থাকে।

এতে সে গুরুতর আহত হয় । সাথে সাথে স্থানীয়রা তাকে থেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসাতালে তার অবনতি হলে চিকিৎসরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে।

হাসপাতালের চিকিৎসক ডা. এম আব্দুর রশিদ বলেন, ধারালো অস্ত্রের আঘাতের কারণে আহত যুবকের শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশংকাজনক হয়। সে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

জানতে চাইলে যশোর কোতয়ালী থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এখনো পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ।

শেয়ার