Top
সর্বশেষ

ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

১২ ফেব্রুয়ারি, ২০২১ ২:১২ অপরাহ্ণ
ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় রাতের খাদ্যের সাথে চেতনানাশক দ্রব্য মিশিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করেছে সন্ত্রাসীরা।

গতরাত শুক্রবার (১২ ফেব্রুয়ারি) শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের পূর্ব দূর্গাবাটি গ্রামের কাঁকড়া ব্যবসায়ী বিকাশ মন্ডলের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বিকাশ মন্ডল ও স্ত্রী লহ্মী রানী মন্ডল এবং কলেজ পড়ুয়া কন্যা নিবেদিতা মন্ডল গুরুত্বর অসুস্থ অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

পরিবারের সদস্য সৌভিক ও সঞ্জীব জানায়, রাতের খাবার শেষে সবাই ঘুমিয়ে পড়ে এক পর্যায়ে খাদ্যে বিষক্রিয়ায় সবাই অচেতন হয়ে পড়ে। এই সুযোগে সন্ত্রাসীরা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে আলমারীতে রক্ষিত কাঁকড়া বিক্রয়ের নগদ ৭ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে ডাকাতরা।

সকালে পরিবারের অন্য সদস্যদের চেতনা ফিরলে প্রতিবেশীদের সহযোগিতায় অসুস্থদের দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডাঃ পলাশ জানান, উভয়ই শঙ্কামুক্ত।

এদিকে, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা জানিয়েছেন, ঘটনা শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার