Top
সর্বশেষ

পানিতে নেমে নিখোঁজ হওয়া কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

১২ ফেব্রুয়ারি, ২০২১ ৪:৩৯ অপরাহ্ণ
পানিতে নেমে নিখোঁজ হওয়া কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার
যশোর প্রতিনিধি :

যশোরের মনিরামপুরের ঝাঁপা বাঁওড়ে নিখোঁজ কলেজ ছাত্র আল ফারাহ শোয়েবের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বাঁওড়ের কাছ থেকে মরদেহটি উদ্ধার করেন ডুবুরি দল।

স্থানীয়রা জানান, দ্বিতীয় দিনের মতো আজ সকালে বাঁওড়ে নামে খুলনা থেকে আসা ডুবুরি দলের সদস্যরা। প্রায় চার ঘন্টা অভিযান চালানোর পর দুপুর একটার দিকে শোয়েবের মরদেহ রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বাঁওড়ের কাছে ভাসতে দেখা যায়।

মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। মরদেহ তার বাবা মায়ের কাছে হস্তান্তর করা হবে।

বৃহস্পতিবার সকালে যশোরের একটি কোচিং সেন্টার থেকে ১৮ শিক্ষার্থী রাজগঞ্জ বাজার সংলগ্ন ঝাঁপা বাঁওড়ে পিকনিকে আসে। এরপর তারা জেলা প্রশাসক ভাসমান সেতুর তীর হতে নৌকায় চড়ে বাঁওড়ে ভ্রমণে বের হয়। নৌকাটি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌছালে শোয়েব,তন্ময় ও রিফাত তিন বন্ধু নৌকা থেকে পানিতে লাফিয়ে পড়ে। তাদের মধ্যে তন্ময় ও রিফাত তীরে উঠলেও নিখোঁজ হয় শোয়েব।

মনিরামপুর ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্সের লিডার আব্দুল আজিজ বলেন, দ্বিতীয় দিনে আজ সকাল সাড়ে নয়টা থেকে উদ্ধার কাজ শুরুহয়। শোয়েব যশোর সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। সে যশোর শহরের পুরাতন কসবা এলাকার শাহিন হোসেনের ছেলে।

শেয়ার