Top
সর্বশেষ

মুজিব বর্ষ উপলক্ষ্যে জয়পুরহাটে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

১২ ফেব্রুয়ারি, ২০২১ ৪:৫৭ অপরাহ্ণ
মুজিব বর্ষ উপলক্ষ্যে জয়পুরহাটে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত
জয়পুরহাট প্রতিনিধি :

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে জয়পুরহাটে কিং কুইন জিমের আয়োজনে এবং জেলা পরিষদ, জেলা ক্রীড়া সংস্থা, জেলা পুলিশের সহযোগিতায় অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ম্যারাথন দৌড় প্রতিযোগিতা।

শ্রক্রবার সকালে জেলা প্রশাসন মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, প্রতিযোগিতার মূল আয়োজক কিং কুইন জিমের পরিচালক আমানুল্লাহ আমান। সকাল আটটা দশ মিনিটে শহর থেকে দশ কিলোমিটার দুরে বটতলী ব্রীজ থেকে শুরু হয়ে পুলিশ লাইনস গেইটে শেষ হয় এই দৌড়।

প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় ছাড়াও ৯০ জন অংশগ্রহনকারীর মধ্যে সেরা দশ জনকে প্রাইজমানি ও মেডেল দেওয়া হয়। পরে পুলিশ লাইনস মিলনায়তনে অনুষ্ঠানের সভাপতি তিতাস মোস্তফার সভাপতিত্বে পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, কমউিনিটি পুলিশিংএর সদস্য সচিব বাবু নন্দলাল পার্শী, জেলা পরিষদের সদস্য সুমন কুমার সাহা প্রমুখ।

শেয়ার