Top
সর্বশেষ

উদ্যোক্তারাই ই- কমার্স ও আদিয়ান মার্ট এর বিপ্লব ঘটবে

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ৯:৫৬ অপরাহ্ণ
উদ্যোক্তারাই ই- কমার্স ও আদিয়ান মার্ট এর বিপ্লব ঘটবে
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

অনলাইন কেনাকাটা ভিত্তিক ই- কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেড এর প্রথম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) হোটেল শাহিদ প্যালেসে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ আলমগীর হোসেন।

আরও উপস্থিত ছিলেন আদিয়ান মার্ট এর সিইও জুবায়ের সিদ্দিকী, বদর উদ্দিন , পারফেক্ট এন্টারপ্রাইজ এর পরিচালক মোহাম্মদ ইমদাদুল হক শামীম, পারফেক্ট এন্টারপ্রাইজ এর সিইও মোঃ আব্দুল্লাহ হক, উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প চুয়াডাঙ্গা অফিস এর পরিচালক মোহাম্মদ তানভীর আহমেদ জুয়েল, মোমিন পুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দার, আরো উপস্থিত ছিলেন দেশ বিদেশে থেকে আগত শতাধিক সেলার কাষ্টমার ও উদ্যোক্তাগন।

অনুষ্ঠানে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, আমাদের দেশ ডিজিটাল বাংলাদেশ। এটা হয়েছে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা, তার নেতৃত্বে আগামী ৪১ সালে আমাদের দেশ হবে বিশ্বের উন্নত রাষ্ট্র, দেশে উদ্যোক্তাদের জন্য সবসময় কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, উদ্যোক্তাদের মাধ্যমেই ই- কমার্স ও আদিয়ান মার্ট এর বিপ্লব ঘটবে। উদ্যোক্তা দের উচিত সঠিক সময়ে সঠিক কাজ করা এবং উদ্যোক্তাগন ই একমাত্র ই কমার্স কে বিশ্বের বুকে রোল মডেল হিসাবে প্রতিষ্ঠা লাভ করে।

শেয়ার