Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ব্র্যাক ব্যাংক ও সিডব্লিউটি অ্যাসেট ম্যানেজমেন্টের চুক্তি

১২ এপ্রিল, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ
ব্র্যাক ব্যাংক ও সিডব্লিউটি অ্যাসেট ম্যানেজমেন্টের চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

ব্র্যাক ব্যাংক এবং সিডব্লিউটি অ্যাসেট ম্যানেজমেন্ট একটি কাস্টোডিয়াল সার্ভিসেস চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে ব্র্যাক ব্যাংক একটি নতুন ওপেন-এন্ডেড মিউচুয়াল ফান্ড ‘সিডব্লিউটি-কমিউনিটি ব্যাংক শরিয়াহ ফান্ড’ পরিচালনার জন্য সিডব্লিউটি অ্যাসেট ম্যানেজমেন্টকে কাস্টোডিয়াল সার্ভিসেস প্রদান করবে।

সম্প্রতি ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব করপোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং সিডব্লিউটি অ্যাসেট ম্যানেজমেন্টের ম্যানেজিং ডিরেক্টর মনিজা চৌধুরী।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অব ট্র্যানজেকশন ব্যাংকিং মোঃ জাবেদুল আলম এবং ট্র্যানজেকশন ব্যাংকিং-এর সিনিয়র ম্যানেজার খান মুহাম্মদ ফয়সাল।

এছাড়াও, সিডব্লিউটি অ্যাসেট ম্যানেজমেন্ট-এর ইনভেস্টমেন্ট অ্যানালিস্ট তাসনিম হাদী শামা ও ইনভেস্টমেন্ট অ্যানালিস্ট তাসনিম তাবাসসুম তোরে-সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার