Top
সর্বশেষ

কচুয়ায় ব্যবসায়ীর মৃত্যু নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন

১৫ ফেব্রুয়ারি, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ
কচুয়ায় ব্যবসায়ীর মৃত্যু নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন
বিশেষ প্রতিনিধি :

চাঁদপুরের কচুয়া উপজেলার ডুমুরিয়া বাজারের এক ব্যবসায়ী ও ডুমুরিয়া বেপারী বাড়ির মৃত. রমজান আলীর ছেলে কাউছার আলম (৩৫) এর মৃত্যুর ঘটনায় প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে কচুয়া-হাজীগঞ্জ সড়কের ডুমুরিয়া দক্ষিন বাজারের সামনের সড়কে এলাকার শতশত নারী পুরুষ এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে মৃত ব্যবসায়ী কাউছার আলমের স্ত্রী শাহিনুর আক্তার বলেন, ডুমুরিয়া গ্রামের মৃত জসিম উদ্দিনের স্ত্রী সাবিনা আক্তার রুমি আমার স্বামী কাউছার আলমসহ এলাকার বেশ কয়েকজনের বিরুদ্ধে চাঁদপুরের বিজ্ঞ আদালতে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেন। ওই মামলায় ৭নং আসামী হয়ে আমার স্বামী গত ১মাস ধরে অবুঝ ২ শিশু ও পরিবার ছেড়ে পলাতক থেকে সম্প্রতি বিজ্ঞ আদালতের মাধ্যমে আগাম জামিনে বাড়ি আসেন।

মৃত ব্যবসায়ী কাউছার আলমের স্ত্রী আরো বলেন, গত দু’দিন ধরে বাদী পক্ষ আমার স্বামীর মোবাইলে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি-ধমকি দেয়। এতে মানসিক চিন্তায় আমার স্বামী হার্টএ্যাটাক করে সোমবার দুপুরে নিজ বাড়িতে মারা যায়। আমার স্বামীর মৃত্যুর জন্য বাদীপক্ষই দায়ী। এবং আমার স্বামীর মৃত্যুর জন্য দায়ীদের বিচার দাবি করছি। এ বিষয়ে বাদী সাবিনা আক্তার রুমির বক্তব্য জানতে তার বাড়ি গিয়ে তাকে খুঁজে পাওয়া যায়নি।

শেয়ার