Top
সর্বশেষ

প্রেমের প্রস্তাব প্রত্যাখানে কিশোরীকে শ্লীলতাহানি, বখাটে আটক

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
প্রেমের প্রস্তাব প্রত্যাখানে কিশোরীকে শ্লীলতাহানি, বখাটে আটক
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার ফুলছড়িতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এক কিশোরীর (১৪) বাড়িতে ঢুকে টানাহেঁচড়া ও ধস্তাধস্তির অভিযোগ উঠেছে প্রতিবেশী চার কিশোরের বিরুদ্ধে। চার বখাটে হলেন মিরাজ, পিলিজ, হামিদ ও শামীম। ঘটনার পর পুলিশ প্রধান অভিযুক্ত বখাটে মিরাজকে আটক করেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চার কিশোরের বিরুদ্ধে ফুলছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন মেয়েটির বাবা।

মামলার এজাহারে বলা হয়, ফুলছড়ি উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ালেখা করছে ওই কিশোরী। কিছুদিন আগে প্রেমের প্রস্তাব দিলে তা প্রত্যাখান করে মেয়েটি। এরপর থেকে তাকে বিভিন্ন সময়ে উত্যক্ত করতো ওই আটক হওয়া কিশোর।

গেলো ১৩ ফ্রেব্রুয়ারি রাত সাড়ে ৭টার দিকে ছেলেটি তিন বন্ধুকে সাথে নিয়ে মেয়েটির বাড়িতে যায়। এ সময় মেয়েটির বাড়িতে কেউ না থাকায় আটক কিশোর মেয়েটির গায়ে হাত দেয়। এরপর চার বন্ধু মিলে মেয়েটির হাত ধরে টানাহেঁচড়া ও ধস্তাধস্তি করে শ্লীলতাহানি ঘটায়। পরে মেয়েটির চিৎকারে প্রতিবেশরা আসলে দ্রুত পালিয়ে যায় তারা।

এ ঘটনার পরদিন ১৪ ফ্রেব্রুয়ারি মেয়েটির বাবা চার কিশোরের নামে শ্লীলতাহানির অভিযোগ করেন ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু রায়হান দোলনের কাছে। অভিযুক্ত তিনজন আত্মগোপনে গেলেও মঙ্গলবার প্রধান অভিযুক্তকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটক কিশোরকে মঙ্গলবার বিকেলে নেয়া হয় ভ্রাম্যমান আদালতে। কিন্তু অভিযুক্ত ছেলেটির বয়স আঠারো বছর না হওয়ায় তাকে ভ্রাম্যমান আদালতে সাজা দেয়া সম্ভব হয়নি।

পরে বাধ্য হয়ে মেয়েটির বাবা রাতে ফুলছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। সেই মামলায় আটক কিশোরকে গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতে তোলার কথা জানান, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী।

তিনি বলেন,’প্রাথমিকভাবে কিশোরীকে শ্লীলতাহানির প্রমাণ পাওয়া গেছে। ওই চার বখাটে কিশোরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা হয়েছে।

গ্রেফতার প্রধান আসামিকে বুধবার সকালে আদালতে পাঠানো হয় । এছাড়া বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার