Top
সর্বশেষ

আশাশুনিতে ট্রলারডুবি: ১ মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ দুই

১৮ ফেব্রুয়ারি, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ
আশাশুনিতে ট্রলারডুবি: ১ মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ দুই
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কপোতাক্ষ নদে ট্রলারডুবিতে নিখোঁজের দুদিন পর এক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এখনো দুই শ্রমিক নিখোঁজ রয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) আনুমানিক দুপুর ১২ টার দিকে কুড়িকাউনিয়া লঞ্চঘাট এলাকার উল্টোপারে চর থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ারসার্ভিসের ডুবুরি দল।

উদ্ধার হওয়া শ্রমিকের নাম বাবর আলী। তিনি শ্রীউলা ইউনিয়নের বকচর গ্রামের মনজিল হোসেনের ছেলে।

অপর দুই নিখোঁজ শ্রমিকরা হলেন- বকচর গ্রামের মৃত ফজলে সানার ছেলে শফিকুল সানা ও পুইজালা গ্রামের মৃত. মানিক মোড়লের ছেলে আজিজ মোড়ল।

শ্রীউলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা শাকিল জানান, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের সদস্যরা গত দুই দিন খুঁজে ট্রলার ডুবে নিখোঁজ তিন শ্রমিকের সন্ধান পায়নি। কুড়িকাউনিয়া লঞ্চ ঘাটের বিপরীত পাশে দুপুর ১২টার দিকে বাবর আলীর মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো. তারেক হাসান ভূঁইয়া জানান, বাবর আলী নামের একজন শ্রমিকের মরদেহ আমরা উদ্ধার করেছি। এখনো দুই শ্রমিক নিখোঁজ রয়েছে। উদ্ধার অভিযান চলছে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাউনিয়া ভাঙন এলাকায় আম্পানে ভেঙে যাওয়া বাঁধ সংস্কারে কাজ করছিলেন ১২ জন শ্রমিক। একপাশ থেকে অন্যপাশে ট্রলারযোগে যাওয়ার সময় ভাটার তীব্র টানে ট্রলারটি ডুবে যায়। ৯ জন উদ্ধার হলেও তিন শ্রমিক নিখোঁজ হন।

এদিকে, বুধবার (১৭ ফেব্রুয়ারি) ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার কারণ অনুসন্ধানের এডিএমকে প্রধান করে তদন্ত টিম গঠন করেছেন জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। এছাড়া তিনি ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেছেন।

শেয়ার