Top

ঠাকুরগাঁওয়ে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

২০ জুলাই, ২০২৩ ৫:৫৫ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন
ঠাকুরগাঁও প্রতিনিধি: :

ঠাকুরগাঁওয়ে মাদকের মামলায় মলিন সিংহ (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ১ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার ঠাকুরগাঁও সিনিয়র দায়রা জজ মামুনুর রশিদ এ রায় প্রদান করেন। পরে সাজা পরোয়ানা মূলে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ১০ ডিসেম্বর ডিবি পুলিশের এসআই পুস্প রঞ্জন দেবনাথ গোপন সংবাদের ভিত্তিতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দলুয়া বাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় মলিন সিংহ ও অপর এক ব্যক্তি একটি প্লাস্টিকের বস্তা এবং অপরজন একটি প্লাস্টিকের ব্যাগ নিয়ে পুলিশের সামনে দিয়ে যাওয়ার সময় আটক হন। পরে তল্লাশী চালিয়ে মলিন সিংহের কাছ থেকে ৮৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। মলিন সিংহকে জিজ্ঞাসাবাদে এ ঘটনায় সাথে মো. ফরিদ (৪০) নামে এক ব্যক্তি জড়িত রয়েছে বলে জানায়। পরে ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র) পুস্প রঞ্জন দেবনাথ বাদী হয়ে উল্লিখিত ২ জনের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ মামলাটি দায়ের করেন।

মামলার বিচারে আসামি মলিন সিংহের বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড ও ১ লাখ টাকা জরিমানা করা হয়। আসামি মো. ফরিদ আলীর বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দেয় আদালত।

শেয়ার