Top

ছাত্রলীগের সম্মেলনে নদীপথে আসছেন শতাধিক নেতাকর্মী

২২ জুলাই, ২০২৩ ১১:৩৭ পূর্বাহ্ণ
ছাত্রলীগের সম্মেলনে নদীপথে আসছেন শতাধিক নেতাকর্মী
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ :

কুড়িগ্রামের চিলমারীতে ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে বেলা বাড়ার সাথে সাথে উপজেলার নয়ারহাট, অষ্টমীর চর ও চিলমারী ইউনিয়নের শতাধিক ছাত্রলীগ নেতাকর্মীরা নদীপথে সম্মেলনে যোগ দিতে ছুটে আসছেন। নেতা কর্মীদের মাঝে বিরাজ করছে উচ্ছ্বাস, ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য। কারা আসছে আগামীর নেতৃত্বে তারই প্রতীক্ষায় প্রহর গুনছে সবাই।

আর কিছু সময় পর বেলা ১২টার দিকে থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে অংশগ্রহণ করবে কয়েক হাজার ছাত্রলীগ নেতাকর্মী। চিলমারীর ছাত্রলীগ নেতাকর্মীদের দীর্ঘ অপেক্ষার পর আজ একযুগ পর এমন সম্মেলন হচ্ছে। এতে মাঠ পর্যায়ের তৃনমুল নেতাকর্মীরা আনন্দিত। যোগ্য নেতৃত্ব আসবে এবার ছাত্রলীগে এমন টাই আসা করছেন অনেকেই।

এদিকে সম্মেলন কে ঘিরে অনুষ্ঠানকে সাফল্যময় করতে মাঠে করা হয়েছে সাজ-সজ্জার কাজ। স্কুলের প্রবেশ পথ থেকে ভিতরের প্রতিটি জায়গায় চোখে পড়বে বিভিন্ন নেতাকর্মীদের বিল বোর্ড। আজ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ, কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এবং কুড়িগ্রাম-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ মো. জাফর আলী।

সম্মেলন উদ্বোধন করবেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন নয়ন। এছাড়াও সম্মেলনে উপস্থিত থাকবেন জেলা উপজেলার শীর্ষস্থানীয় নেতাকর্মীরা।

শেয়ার