Top

সম্মেলন ঘিরে জয়-বাংলা স্লোগানে মুখর রাজপথ

২২ জুলাই, ২০২৩ ১:৩১ অপরাহ্ণ
সম্মেলন ঘিরে জয়-বাংলা স্লোগানে মুখর রাজপথ
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: :

কুড়িগ্রামের চিলমারীতে একযুগ পর আবারো নেতা কর্মীদের মাঝে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য। উপজেলা জুড়ে শুরু হয়েছে জয় বাংলা-জয় বঙ্গবন্ধু স্লোগানে আনন্দ মিছিল।

বিভিন্ন এলাকা থেকে পদ প্রত্যাশী নেতারা তাদের অনুসারীদের নিয়ে শোডাউন দিয়ে সম্মেলনে যোগ দিচ্ছেন দলে দলে। ইতিমধ্যে চরাঞ্চলের অষ্টমীরচর, নয়ারহাট ও চিলমারী ইউনিয়ন থেকে শতাধিক ছাত্রলীগ নেতা কর্মীরা সম্মেলনে যোগ দিতে নদীপথে নৌকা যোগে রওনা দিয়েছে। এরই মধ্যে অনেকেই সম্মেলন মাঠে পৌঁছে গেছেন।

সম্মেলন মাঠে কয়েক হাজার ছাত্রলীগ নেতা কর্মীদের আনাগোনায় মুখরিত হয়ে ওঠতে শুরু করেছে। দীর্ঘ সময় পর এমন সম্মেলনে মাঠ পর্য়ায়ের কর্মী থেকে শুরু করে নেতারা উচ্ছ্বসিত হয়ে পড়েছে। শনিবার থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ, কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এবং কুড়িগ্রাম-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ মো. জাফর আলী।

সম্মেলন উদ্বোধন করবেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন নয়ন। এছাড়াও সম্মেলনে উপস্থিত থাকবেন জেলা উপজেলার শীর্ষ স্থানীয় নেতাকর্মীরা।

শেয়ার