Top
সর্বশেষ

ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা নিহত

২২ ফেব্রুয়ারি, ২০২১ ১১:১৩ পূর্বাহ্ণ
ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা নিহত
নেত্রকোণা প্রতিনিধি :

নেত্রকোণায় ট্রাক চাপায় সোনালী ব্যাংকের এক সিনিয়র কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা অপর এক ব্যাংক কর্মকর্তা আহত হন। গুরুতর আহত কর্মকর্তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পারলা বৃহৎ মা মাজার সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কর্মকর্তা হলেন আবু বক্কর সিদ্দিক (৩৫)। তিনি সোনালী ব্যাংক লিমিটেড নেত্রকোনার মদনপুর শাখায় ক্যাশ ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার বাসা শহরের নাগড়া মীরবাড়ি এলাকায় এবং গ্রামের বাড়ি সদর উপজেলার ঝাউসী গ্রামে। তিনি ওই গ্রামের মো. রুহুল আমিনের ছেলে।

আর আহত ওই কর্মকর্তা হলেন সুমন সরকার (২৬)। তিনি সোনালী ব্যাংক নেত্রকোনা কার্যালয়ে কর্মকর্তা ক্যাশ হিসেবে কর্মরত। তার বাসা শহরের মোক্তারপাড়া এলাকায়।

কয়েকজন প্রত্যক্ষদর্শী, পুলিশ ও সোনালী ব্যাংক নেত্রকোনা কার্যালয় সূত্রে জানা গেছে, ব্যাংক কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক  ও সুমন সরকার রোববার সন্ধ্যার দিকে একটি মোটর সাইকেলে করে ঝাউসী এলাকা থেকে শহরে ফিরছিলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সহকর্মী সুমন সরকার। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পরলা মাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে আবু বক্কর সিদ্দিক ছিটকে সড়কে পড়ে যান। এ সময় ট্রাকের চাকার নিচে তিনি পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আর সঙ্গে থাকা সুমন সরকারকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা শাখার সাধারণ সম্পাদক নিরাময় সরকার জানান, আবু বক্কর সিদ্দিক ২০১১ সালে কর্মকর্তা ক্যাশ হিসেবে জেলা শাখায় যোগদান করেন। পারিবারিক জীবনে তিনি এক সন্তানের জনক। তার স্ত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা। তিনি একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

  নেত্রকোনা মডেল থানার এসআই মো. আব্দুল জলিল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। তাদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

শেয়ার