Top

নিরবচ্ছিন্ন লেনদেনে শান্তা সিকিউরিটিজের ‘শান্তা ইজিট্রেড’

২৩ জুলাই, ২০২৩ ৬:০৯ অপরাহ্ণ
নিরবচ্ছিন্ন লেনদেনে শান্তা সিকিউরিটিজের ‘শান্তা ইজিট্রেড’
পুঁজিবাজার ডেস্ক :

দেশের প্রথম নেক্সট জেনারেশন ট্রেডিং প্ল্যাটফর্ম ‘শান্তা ইজিট্রেড’ চালু করার ঘোষণা দিয়েছে শান্তা সিকিউরিটিজ। রোববার (২৩ জুলাই) এমন ঘোষণা দেয় পুঁজিবাজার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানটি।

এ নতুন সংযোজনের মাধ্যমে শেয়ারবাজারে বিনিয়োগকারীরা তাদের স্মার্টফোন থেকেই নিরবচ্ছিন্ন ট্রেডিংয়ের সুযোগ পাবেন বলে আশা করছেন শান্তা সিকিউরিটিজের কর্তাব্যক্তিরা।

অত্যাধুনিক এই অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) অ্যাপটি এক বছরেরও অধিক সময় ধরে বিভিন্ন শ্রেণি-পেশার বিনিয়োগকারীদের উপযুক্ত করে তৈরি করা হয়েছে। এতে করে গ্রাহক সহজেই পুঁজিবাজার এবং পছন্দের প্রতিষ্ঠানের বর্তমান অবস্থা নিরীক্ষা করে যেকোনো স্থান থেকেই নির্বিঘ্নে লেনদেন করতে পারবেন শেয়ারবাজারে।

শান্তা ইজিট্রেডের উদ্বোধন উপলক্ষে শান্তা সিকিউরিটিজের সিইও কাজী আসাদুজ্জামান বলেন, শান্তা ইজিট্রেড বাংলাদেশের বিনিয়োগ খাতে একটি উল্লেখযোগ্য মাইলফলক যোগ করবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। অ্যাপটির মাধ্যমে লেনদেনের পূর্বে গ্রাহক যেন সহজেই শেয়ারবাজার বিশ্লেষণ করে সঠিক সিদ্ধান্তে উপনীত হতে পারেন তার সর্বোচ্চ চেষ্টাই আমরা করেছি। শান্তা ইজিট্রেড বিনিয়োগকারীদের ট্রেডিং যাত্রায় ইতিবাচক প্রভাব ফেলার পাশাপাশি দেশের অর্থনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমরা আশাবাদী।

গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোরে সহজেই ডাউনলোড করা যাবে অ্যাপ্লিকেশনটি।

শেয়ার