Top
সর্বশেষ

কাশমিয়ার বিল থেকে গার্মেন্টস শ্রমিকের মৃতদেহ উদ্ধার

২২ ফেব্রুয়ারি, ২০২১ ৬:৫৭ অপরাহ্ণ
কাশমিয়ার বিল থেকে গার্মেন্টস শ্রমিকের মৃতদেহ উদ্ধার
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর কালুখালী উপজেলার কামরপুরের কাশমিয়ার বিল থেকে নাজমা বেগম (৪০) নামের এক গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে কালুখালীর মাজবাড়ী ইউনিয়নের কুষ্টিয়াডাঙ্গী গ্রামের মানিক শেখের মেয়ে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে কালুখালী থানার পুলিশ গার্মেন্স শ্রমিকের লাশটি উদ্ধার করে।

রবিবার রাতে নাজমা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে বিলে লাশ ফেলে যায় খুনিরা। এ খুনের পর স্থানীয়রা এলাকার মেম্বার ও তার দুই পুত্রকে খুনি হিসেবে সন্দেহ করছে। স্থানীয়দের অভিযোগ এর আগেও এলাকার এক ঘাতক মেম্বার ও তার দুই পুত্র রহিম ও রবিউল নামের দুই যুবককে খুন করে।

খুন হওয়া নাজমা বেগমের পুত্র রনজু জানায়, ৩ দিন আগে তার মা পাংশার বাগদুলি এলাকায় বোনের বাড়িতে বেড়াতে যায়। রোববার বিকেলে বাগদুলি থেকে তার ফিরে আসার কথা ছিলো। কিন্তু রাতে সে বাড়ী ফেরেনি। সকালে তারা কোমরপুরের কাশমিয়ার বিলের মধ্যে তার মায়ের খুনের খবর জানতে পারে।

নিহতের পুত্রবধূ সাবিনা খাতুন জানায়, তার শ্বাশুরী ঢাকার একটি গার্মেন্স ফাক্টরীতে শ্রমিক হিসেবে কাজ করতো। গত সপ্তাহে সে ১০ দিনের ছুটিতে বাড়ি এসেছে। এলাকার তার কোন শত্রু ছিলো না।

কালুখালী থানার অফিসার ইনচার্জ মাসুদুর ররহমান জানান, খুনিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে। খুনি যে হোক আমরা তাকে খুজে বের করবো।

গার্মেন্স শ্রমিক হত্যার খবর শুনে অতিরিক্ত পুলিশ সুপার শরিফুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে এ ঘটনার পর স্থানীয় এক মেম্বর ও তার দুই পুত্র গাঁ ঢাকা দিয়েছে। গত রবিবারও তারা এলাকায় ঘুরেছে। কিন্তু খুন হওয়ার পর তাদের দেখা মিলছে না।

শেয়ার