Top
সর্বশেষ

জুয়া খেলতে বাঁধা দেওয়ায় স্ত্রীকে হত্যা

২৩ ফেব্রুয়ারি, ২০২১ ৩:৩৬ অপরাহ্ণ
জুয়া খেলতে বাঁধা দেওয়ায় স্ত্রীকে হত্যা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

জুয়া খেলতে বাধা দেওয়ায় সিরাজগঞ্জে আয়েশা খাতুন (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মোস্তফার বিরুদ্ধে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে শাহজাদপুর উপজেলার বাতিয়া পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আয়শার বোন আমেনা খাতুন জানান, মোস্তফা জুয়া খেলাসহ বিভিন্ন অনৈতিক কাজ করাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। সোমবার বিকেলে মোস্তফাকে জুয়া খেলতে যেতে বাধা দিলে তার বোন আয়েশাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ বাড়ির পেছনেই একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় মোস্তফা।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান বলেন, গাছের সঙ্গে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

গৃহবধূ আয়শাকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনার পর থেকে অভিযুক্ত মোস্তফা পলাতক রয়েছেন। এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে সোমবার সন্ধ্যায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পর পরই তদন্ত শুরু করা হয়েছে বলে জানান ওসি।

শেয়ার