Top

ব্র্যাক ব্যাংকের ‘ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশন’ অনুষ্ঠিত

১৭ ফেব্রুয়ারি, ২০২৪ ৭:৫৭ অপরাহ্ণ
ব্র্যাক ব্যাংকের ‘ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশন’ অনুষ্ঠিত

গ্রাহকদের ব্যাংকিং অভিজ্ঞতা নতুন উচ্চতায় নেওয়ার প্রত্যয় নিয়ে ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশনের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক।

কনভেনশনে ২০২৪ সাল ও আগামী বছরগুলোর জন্য ব্রাঞ্চ ব্যাংকিংয়ের ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়ন করা হয়। সম্মেলনে সকল ব্রাঞ্চ ম্যানেজার, সাব-ব্রাঞ্চ ম্যানেজার, বিজনেস হেড ও ঊর্ধ্বতন কর্মকর্তারা যোগ দেন।

দুই দিনব্যাপী এই কনভেনশনে ব্রাঞ্চ ম্যানেজারদের ব্যাংকের স্বল্প ও দীর্ঘমেয়াদি লক্ষ্য সম্পর্কে অবহিত করা হয়। একই সঙ্গে গ্রাহক কেন্দ্রিক প্রোডাক্ট ও সার্ভিসের মাধ্যমে ব্যাংকিং খাতের ব্যবসায়িক সুযোগগুলোকে যথাযথভাবে কাজে লাগানো এবং গ্রাহকদের ব্যাংকিং অভিজ্ঞতা সর্বোৎকৃষ্ট করার বিষয়ে জোর দেওয়া হয়।

কনভেনশনে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান। শনিবার (১০ ফেব্রুয়ারি) কক্সবাজারের একটি হোটেলে সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন।

ব্র্যাক ব্যাংকের হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, সিনিয়র ম্যানেজমেন্ট কমিটির সদস্যবৃন্দ, সিনিয়র জোনাল হেড, রিজিওনাল হেড ও ক্লাস্টার ম্যানেজারসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে। যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী একটি ব্যাংক।

বিএইচ

শেয়ার