Top

অটোরিকশা-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মাস্টার্স পরীক্ষার্থী নিহত

২৯ ফেব্রুয়ারি, ২০২৪ ৩:৪২ অপরাহ্ণ
অটোরিকশা-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মাস্টার্স পরীক্ষার্থী নিহত

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জে অটোরিকশা-কাভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে মাস্টার্স পরীক্ষার্থী সোহেল রানা (২৫) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় অটোরিকশা চালকসহ আরো দুই যাত্রী আহত হয়।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) সাড়ে ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা ওয়াব্দা বাজার এলাকায় এদুর্ঘটনা ঘটে।

এঘটনায় স্থানীয়রা ঘাতক কাভার্ডভ্যান চালককে আটক করে কাকিনা ইউনিয়ন পরিষদে সোপর্দ করেছে।

নিহত সোহেল রানা ওই উপজেলার ভোটমারী ইউনিয়নের শৈলমারীচর এলাকার মনোয়ার হোসেনের ছেলে। তিনি উপজেলার উত্তর বাংলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, সকালে একটি অটোরিকশা কয়েকজন ছাত্র-ছাত্রী নিয়ে লালমনিরহাটের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীতমুখী একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই কলেজছাত্র নিহত হয়। এসময় আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। সেখানে দুইজনের অবস্থা আশংক্ষাজনক হলে রংপুর মেডিকেল হাসপাতালে রেফার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার