Top

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

০৯ মার্চ, ২০২৪ ৮:১০ অপরাহ্ণ
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

রাজধানীর জজকোর্ট এলাকায় বিদ্যুৎ, তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর দাবিতে লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। শনিবার (৯ ফেব্রুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্ব এসব লিফলেট বিতরণ করা হয়।

কর্মসূচি শেষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, ভোট ডাকাতির সরকার বিদেশে টাকা পাচার করে দেশের অর্থনীতি ধ্বংস করেছে। অর্থনৈতিক সেই ঘাটতি পূরণ করতে প্রতিনিয়ত অবৈধভাবে টাকা ছাপিয়ে যাচ্ছে। টাকা ছাপিয়েও যখন ঘাটতি সামাল দিতে পারছে না তখন তেল, গ্যাস, বিদ্যুৎ, নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে জনগণের উপর স্টিম রোলার চালিয়ে সেই ঘাটতি পূরণ করার বৃথা চেষ্টা করছে। আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করে এই ফ্যাসিস্ট, ভোট ডাকাতির সরকারকে উৎখাত করে জনগণের সরকার প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আমাদের আজকের এই প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ কর্মসূচি।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি এম এ আবু ফয়েজ ও শামিম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন সর্দার ও জাফর আহমেদ, প্রচার সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদায়) মোস্তাফিজুর রহমান রুমি, যুগ্ম সম্পাদক মোঃ শাহরিয়ার হোসেন, নাসিম উদ্দিন, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ (যুগ্ম সম্পাদক পদমর্যাদায়), আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, মেহেদী হাসান অর্নব।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক জাহিদ ভূঁইয়া, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, মাসফিকুল ইসলাম, সদস্য আফনান, তানজিল, সৈকত, সুলতান ও আনোয়ার।

এএ

শেয়ার