Top

র‌্যাবের হতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৩

২০ মার্চ, ২০২৪ ৪:৪০ অপরাহ্ণ
র‌্যাবের হতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৩
রংপুর প্রতিনিধি :

জুয়া খেলায় বাধা দেওয়ায় জুয়ারীদের হাতে নিহত জুয়েল ইসলাম মাজু হত্যার সাথে জড়িত প্রধান আসামী বকুল মিয়াসহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রপুর সদর দপ্তরের সদস্যরা।

গংগাচড়া থানায় মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে মঙ্গলবার রাতে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের গাবরুম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, গংগাচড়া উপজেলার বড়বিল মন্থনা এলাকার বকুল মিয়া, আব্দুল খালেক ও আলাল মিয়া।

বুধবার দুপুরে র‌্যাব-১৩ রংপুর সদর দপ্তরের উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত সাংবাদিকদের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৮ মার্চ রাতে রংপুরের গঙ্গাচড়া উপজেলার বড়বিল মন্থনা দীঘলপাড়া এলাকায় জুয়ার আসর বসায় বকুল মিয়া, আব্দুল খালেক ও
আলাল মিয়াসহ বেশ কয়েক জন। জুয়েল ইসলাম ওরফে মাজু তাদের জুয়া খেলতে বাধা দিলে জুয়ারীরা মাজুকে পারপিট করে হত্যার হুমকি দিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়।

এর পর মাজু সেখান থেকে বাজার করার জন্য মন্থনা বাজারে গেলে সেখানে ওৎ পেতে থাকা জুয়ারীরা তাকে পিটিয়ে গুরুতর জখম করে সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মঙ্গলবার গঙ্গচড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-১৩ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের গাবরুম এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

এসকে

শেয়ার