Top

4K ফিচার সম্পন্ন বাজেট ফ্রেন্ডলি গেমিং মাউস নিয়ে এল র‍্যাপো

২৭ মার্চ, ২০২৪ ১:৪৯ অপরাহ্ণ
4K ফিচার সম্পন্ন বাজেট ফ্রেন্ডলি গেমিং মাউস নিয়ে এল র‍্যাপো

সম্প্রতি দেশের বাজারে গেমারদের জন্য ওয়্যারলেস এবং 4K ফিচার সম্বলিত VT9 সিরিজের মোট তিনটি নতুন ভ্যারিয়েন্টের গেমিং মাউস নিয়ে এসেছে র‍্যপো বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

গত বছরের সেপ্টেম্বরে এক জাঁকজমক লঞ্চিং ইভেন্টের মাধ্যমে দেশব্যাপী লঞ্চ করা হয় ভিটি নাইন প্রো মাউস টি। এর পর খুব অল্পসময়ে গুনগত মান এবং গেমিং সক্ষমতার জন্য গেমারদের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠে এটি।

গুন ও মানের এই ধারাকে বজায় রেখে সম্প্রতি এই ভিটি নাইন সিরিজে সংযুক্ত হয়েছে মাউসটির তিনটি নতুন মডেল। এ মডেলগুলোর মধ্যে রয়েছে সাদা রঙয়ের ভিটি নাইন প্রো (VT9 Pro), ভিটি নাইন প্রো মিনি (VT9 Pro Mini) এবং ভিটি নাইন এয়ার লাইট (VT9 Air Lite)।

এই মাউস তিনটির সবচেয়ে বিশেষ বৈশিষ্ট্য হলো এগুলোতে ব্যবহৃত 4K ওয়্যারলেস গেমিং টেকনোলজি র‍্যাপো ভি ২ এম ওয়্যারলেস রিসিভার ব্যবহার করে এই মডেলগুলো 4,000Hz এর পোলিং রেটসহ প্রতি সেকেন্ডে কম্পিউটারকে ৪০০০ বার তার অবস্থান রিপোর্ট করতে সক্ষম।

এছাড়াও মাউসগুলো ৫০ ডিপিআই থেকে ২৬০০০ ডিপিআই পর্যন্ত বিস্তৃত ডিপিআই সেটিংস অফার করে। এই মাউসগুলোর রেসপন্স টাইম মাত্র ০.২৫ মিলি সেকেন্ড এবং মাউসগুলোতে ব্যবহার করা হয়েছে এডভ্যান্স PAW3398 মডেলের গেম অপটিকাল ইঞ্জিন এবং অনবোর্ড মেমোরি ফিচার, যা গেম এর সময় মাউস এর কার্যক্ষমতাকে রাখে সর্বোচ্চ।

মাউসগুলোর ৮০০ এম এ এইচ এর ব্যাটারি দেয় লম্বা চার্জিং ব্যাকআপ। কাস্টমাইজেশন এর জন্য এই মাউসলোতে দেওয়া হয়েছে ১০ টি প্রোগ্রামেবল বাটন।

মাউসগুলোর বর্তমান বাজার মূল্য ৫০০০ টাকা থেকে ৫৫০০ টাকার মধ্যে। এই গেমিং মাউসগুলোর সাথে দেওয়া হবে ২ বছরের ব্রান্ড ওয়্যারেন্টি।

বিএইচ

শেয়ার