Top
সর্বশেষ
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের শাল-গজারির বনে আগুন দেশকে ডেথভ্যালিতে পরিণত করেছে সরকার: রিজভী মধুখালীতে দুই ভাইকে হত্যা, চেয়ারম্যান ও মেম্বারকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা বিএনপিকে গণতান্ত্রিক দল মনে করি না: কাদের শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গুচ্ছের ভর্তি পরীক্ষা শুরু আজ জনগণের জন্য কাজ করতে আ. লীগ নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ব্যর্থতা ঢাকতেই কি বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা, প্রশ্ন টিআইবির ভারতের শেয়ারবাজারে পতন

রংপুরে চোরাই মোবাইলের মূলহোতাসহ গ্রেফতার-২

২৮ মার্চ, ২০২৪ ৪:১২ অপরাহ্ণ
রংপুরে চোরাই মোবাইলের মূলহোতাসহ গ্রেফতার-২
রংপুর প্রতিনিধি :

চুরি হওয়া মোবাইলের আইএমই নম্বর পরিবর্তন করে নতুন মোবাইল হিসেবে বাজারে বিক্রি করা চক্রের মূল হোতাসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর সদর দপ্তরের সদস্যরা।

বুধবার রাতে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া বাজারে শুভ এক্সপার্ট কম্পিউটার টেলিকম ও মোবাইল সার্ভিসিং এর দোকান অভিযান চালিয়ে তাদের গ্রেফতারকরা হয়।

গ্রেফতারকৃতরা হলেন হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া এলাকার ফরিদ আলীর ছেলে শাহাদত হোসাইন শুভ ও সুলতান মাহমুদ।

এসময় তাদের কাজ থেকে ৫টি ডিভাইস, ২২টি চোরাই মোবাইল, ১টি ল্যাপটপ, ৫টি হার্ডডিক্স এবং অন্যান্য সরঞ্জামাদিসহ গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৩ উপ-পরিচালক মিডিয়া স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত সাংবাদিকদের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে ডিভাইস ও সফটওয়্যারের মাধ্যমে চুরি হওয়া মোবাইলের আইএমই নম্বর পরিবর্তন করে নতুন মোবাইল হিসাবে বাজারে বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ সদস্যরা বুধবার রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে হাকিমপুর থানায় সাইবার অপরাধরে মামলা করা হয়েছে।

এসকে

শেয়ার