Top

উপজেলা নির্বাচন অবাধ সুষ্ঠু করতে সকল প্রস্তুতি সম্পন্ন: রাশেদা

৩১ মার্চ, ২০২৪ ৪:৩০ অপরাহ্ণ
উপজেলা নির্বাচন অবাধ সুষ্ঠু করতে সকল প্রস্তুতি সম্পন্ন: রাশেদা
রংপুর প্রতিনিধি :

জাতীয় নির্বাচনের মত উপজেলা নির্বাচনও অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা।

রবিবার দুপুরে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে রংপুর বিভাগের সকল জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, কমিশনের প্রতি ভোটারদের যে আস্থা আছে তা জাতীয় নির্বাচনে প্রমাণ হয়েছে। উপজেলা নির্বাচনেও ভোটাররা কমিশনের প্রতি আস্থা রাখার আহবান জানান। প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মী বাহিনীদের দক্ষতায় ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনের চ্যালেঞ্জ কমিশন সফলভাবে সম্পন্ন করেছে। তিনি আসন্ন উপজেলা নির্বাচনে দক্ষ কর্মী বাহিনীদের প্রতি ভোটারদের আস্থা রাখার আহ্বান।

দেশে ভোটের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়েছে এবং আগামীতে তা আরও উন্নয়ন হবে বলে জানান নির্বাচন কমিশনার। মতবিনিময় সভায় উপজেলা নির্বাচন যে কোন মূল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে কর্মকর্তাদের নির্দেশ দেন।

রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পঙ্কজ রায়।

এসকে

শেয়ার