Top

ডিএমডি হলেন রূপালী ব্যাংকের দুই জিএম

১০ এপ্রিল, ২০২৪ ৭:১৩ অপরাহ্ণ
ডিএমডি হলেন রূপালী ব্যাংকের দুই জিএম

পুঁজিবাজারের তালিকাভুক্ত রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক পিএলসির দুইজন মহাব্যবস্থাপক(জিএম) উপ ব্যবস্থাপনা পরিচালক(ডিএমডি) হিসেবে পদোন্নতি পয়েছেন।

গত ৯ এপ্রিল অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব মীনাক্ষী বর্মন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি দেওয়া হয়েছে। রূপালী ব্যাংকের দুই জিএম হলেন মো. ফয়েজ আলম এবং মো. হারুনুর রশিদ।

এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের আরও ছয়জনকে ডিএমডি পদে পদোন্নতি দেওয়া হয়েছে। তাদের সবাইকে স্ব স্ব প্রতিষ্ঠানে পদায়ন করা হয়েছে।

মহাব্যবস্থাপক থেকে উপ ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন, প্রবাসী কল্যাণ ব্যাংকের মো. নূর আলম সরকার, অগ্রণী ব্যাংকের আবুল বাশার ও শামিম উদ্দিন আহমেদ, রূপালী ব্যাংকের মো. ফয়েজ আলম ও হারুনুর রশীদ, সোনালী ব্যাংকের মো. আবু সাঈদ, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের (বিডিবিএল) পরিতোষ সরকার এবং জনতা ব্যাংকের মো. নুরুল ইসলাম মজুমদার। পদোন্নতির পর প্রত্যেককে নিজ ব্যাংকেই পদায়ন করা হয়েছে।

পদোন্নতির আদেশে বলা হয়েছে, রাষ্ট্রমালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক, বিশেষায়িত ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানসমূহের ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মহাব্যবস্থাপক পদে নিয়োগ, পদোন্নতি ও পদায়ন নীতিমালা-২০২৩ ও সরকারের বিভিন্ন সময়ে জারি করা নীতিমালা বা প্রজ্ঞাপন দ্বারা পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের চাকরি নিয়ন্ত্রিত ও পরিচালিত হবে।

এআরএস

শেয়ার