Top

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক হত্যা: আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

১৭ এপ্রিল, ২০২৪ ৮:২২ অপরাহ্ণ
গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক হত্যা: আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আইয়ুব আলী দুলা নামে এক ইজিবাইক চালক হত্যার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবীতে প্রায় দুই ঘন্টাব্যাপী ঢাকা-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার সাপমারা ইউনিয়নের কাঁটা মোড়ে আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভকারীরা নিহত আইয়ুব আলী দুলা হত্যাকাণ্ডের প্রতিবাদ ও আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শ্লোগান দেয়।

এসময় বিচারের দাবীতে নিহতের স্ত্রী আসমা বেগম,ছেলে আরিফ হোসেন, বড় ভাই সাইফুল ইসলাম, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক এম এ মতিন মোল্লা, ইউপি সদস্য তুষার মিয়া, হালিম, স্বপন ওয়েজকুরানীসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

এদিকে বিক্ষোভকারীদের সড়ক অবরোধের কারণে মহাসড়কে বিশাল যানজটের সৃষ্টি হয়। পরে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, সহকারী পুলিশ সুপার সি-সার্কেল উদয় কুমার সাহা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া এসে বিক্ষোভকারীদের দাবী মেনে নেওয়ার বিষয়ে আশ্বাস্ত করলে তাঁরা অবরোধ তুলে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এসময় দিনাজপুর আসনের সংসদ সদস্য গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপির পক্ষে শিবলী সাদিক এমপি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে নিহতের স্ত্রী আসমা বেগম কে পঞ্চাশ হাজার টাকা অনুদান হিসাবে প্রদান করেন।

এসকে

শেয়ার