Top

সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার সম্পদ ক্ষতিসাধন

১৮ এপ্রিল, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ
সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার সম্পদ ক্ষতিসাধন
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী গ্রামে বুধবার গভীর রাতে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ৮ পরিবারের ১৯টি ঘর, ৫টি গরম্নসহ প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্থ পরিবার ও ফায়ার সার্ভিস ডিফেন্স সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত গভীর রাতে ওই গ্রামের মো. লাল মিয়ার গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তে তা চারদিকে ছড়িয়ে পড়ে।

এতে ফারম্নক মিয়ার ৫টি, হাবিজার রহমানের ৩টি কেয়া বেগমের ১টি, হামিদুলের ২টি, লালমিয়ার ৩টি, আনোয়ার হোসেনের ২টি, নুরম্নন্নবীর ২টি, আতোয়ার রহমানের ১টি ও বছিরন বেওয়ার ১টি ঘরের আসবাবপত্রসহ ৫টি গরম্ন পুড়ে য়ায়। খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌচ্ছার আগে সবকিছু পুড়ে যায়।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু, সহকারি কমিশনার ভূমি মো. মাসুদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওয়ালিফ মন্ডল, সাংবাদিক আব্দুল মতিন সরকার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে প্রত্যেক পরিবারকে নগদ ২ হাজার করে টাকা ও শুকনো খাবার বিতরণ করেন। ফায়ার সার্ভিস ডিফেন্সের ইনচার্জ মো. গোলজার রহমানের ভাষ্য প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আগুনে প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে।

এসকে

শেয়ার