Top

সুন্দরগঞ্জে ২টি মিশুক অটো উদ্ধার, গ্রেপ্তার ১

২৫ এপ্রিল, ২০২৪ ৭:০৯ অপরাহ্ণ
সুন্দরগঞ্জে ২টি মিশুক অটো উদ্ধার, গ্রেপ্তার ১
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ২টি ব্যাটারি চালিত মিশুক অটো উদ্ধার এবং ছিনতাইকারী রবিউল ইসলামকে গ্রেপ্তার করেছে।

মামলার ভিত্তিতে বুধবার উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামস্থ জাদিুল ইসলামের পেট্রোল পাম্পের সামন হতে তাকে গ্রেপ্তার করা হয়। রবিউল ইসলামের তথ্যের ভিত্তিতে পার্শ্ববর্তী ছাপড়হাটী ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ ডাংহাট গ্রামের এজাহার নামীয় অপর আসামি মোনারুল ইসলামের বসতবাড়ি হতে ছিনতাই হওয়া মিশুক অটো ২টি উদ্ধার করা হয়।

রবিউল ইসলাম কঞ্চিবাড়ি ইউনিয়নের পশ্চিম দুলাল গ্রামের আমির হোসেনের ছেলে। এনিয়ে বৃহস্পতিবার থানা চত্বরে প্রেস ব্রিফিং করেছেন থানার ওসি মো. মাহবুব আলম। এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মিলন কুমার চ্যাটার্জী, সেকেন্ড অফিসার আবু তালেব মিয়া, এসআই শাহজাহান মিঞা।

থানা পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার সময় উপজেলার ধর্মপুর বাজার হতে পশ্চিম দুলাল গ্রামের মশিউর রহমানের ব্যাটারি চালিত মিশুক অটো ভাড়া নিয়ে ছিনতাইকারী রবিউল ইসলাম ও মোনারুল ইসলাম মাঠের হাটের উদ্দেশ্যে রওনা দেয়। মাঠের হাট পৌঁছার আগে শিশুক অটো থামিয়ে চালক প্রস্রাব করার জন্য সড়কের পাশে গেলে মিশুক অটোতে বসে থাকা রবিউল ও মোনারুল মিশুক অটো নিয়ে পালিয়ে যায়। এনিয়ে থানায় মামলা করলে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে রবিউলকে গ্রেপ্তার এবং শিশুক অটো উদ্ধার করে। থানার ওসি জানান, বৃহস্পতিবার আসামি রবিউল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এসকে

শেয়ার