Top
সর্বশেষ
রপ্তানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন খাদ্যপণ্যে কর না বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর, করপোরেট শুল্ক হ্রাসের পরিকল্পনা এনবিআরের ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ বিশ্বজুড়ে শেয়ারবাজার চাঙা, দেশে বড় পতন মুক্তিযোদ্ধার কবর খুঁড়তে গিয়ে মিলল গ্রেনেড আন্তর্জাতিক মুদ্রাবাজারে ডলারের দাম আরও কমলো মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী

এনভয় টেক্সটাইলসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

২৯ এপ্রিল, ২০২৪ ১১:৩০ পূর্বাহ্ণ
এনভয় টেক্সটাইলসের তৃতীয় প্রান্তিক প্রকাশ
পুঁজিবাজার ডেস্ক :

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি এনভয় টেক্সটাইলস লিমিটেডের পরিচালনা পর্ষদ তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি,২৪-মার্চ,২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে,  তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি,২৪-মার্চ,২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৫৩ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই,২৩-মার্চ,২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৭৫ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৯ টাকা ৬৮ পয়সা।

 

এসকেএস

শেয়ার