Top

তীব্র তাপপ্রবাহে পথচারীদের শীতল পানি ও স্যালাইন বিতরণ

২৯ এপ্রিল, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ
তীব্র তাপপ্রবাহে পথচারীদের শীতল পানি ও স্যালাইন বিতরণ
শেরপুর প্রতিনিধি :

তীব্র তাপপ্রবাহে সৃষ্ট সংকটে শেরপুরের শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও শরবত বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য, জেলা যুব মহিলা লীগের সভাপতি, আদরজান ফাউন্ডেশনের চেয়ারম্যান, সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলীনিউজ২৪ডটকমের সম্পাদক-প্রকাশক অ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী।

সোমবার (২৯ এপ্রিল) এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক এমপি শ্যামলীর ছোট ভাই ও শ্যামলী সুপার অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক, তরুণ শিল্পপতি মো: শুভ রেজা। ওইসময় সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলীনিউজ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মো: উমর ফারুক উপস্থিত ছিলেন। প্রথম দিন শহরের বটতলা মোড়, টাউন হল মোড়, নিউ মার্কেট মোড় ও থানা মোড়ে শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও শরবত বিতরণ করা হয়।

ওইসময় মো: শুভ রেজা বলেন, অপরিকল্পিত নগরায়ণ, জলাধার ভরাট ও অবাধে বৃক্ষ নিধনের ফলেই অসহনীয় দাবদাহে শেরপুরে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। সাময়িক স্বস্তির জন্য আমরা সাবেক এমপি, শেরপুরের মানবতার ফেরিওয়ালা শ্যামলী আপার উদ্যোগে বিশুদ্ধ পানি, স্যালাইন ও শরবত বিতরণ কর্মসূচি পালন করছি। কিন্তু দীর্ঘমেয়াদি ও টেকসই সমাধানের জন্য শেরপুরকে সবুজায়ন ও বসবাসের উপযোগী করতে রাষ্ট্রকেই যথাযথ ভূমিকা পালন করতে হবে।

সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলীনিউজ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মো: উমর ফারুক বলেন, যতদিন তীব্র দাবদাহ থাকবে সাবেক এমপি শ্যামলী আপার নিজস্ব তহবিল থেকে শেরপুরের শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও শরবত বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

এসকে

শেয়ার