Top

রূপালী ব্যাংকের বাগেরহাট জেলার ‘বারইখালী শাখা’ নতুন ঠিকানায়

০৫ মে, ২০২৪ ১:৪৯ অপরাহ্ণ
রূপালী ব্যাংকের বাগেরহাট জেলার ‘বারইখালী শাখা’ নতুন ঠিকানায়

নতুন ঠিকানায় নতুনরূপে যাত্রা শুরু করলো রূপালী ব্যাংক পিএলসির খুলনা বিভাগের বাগেরহাট জোনের মোড়েলগঞ্জ উপজেলার ‘বারইখালী শাখা’।

রোববার (৫ মে) বারইখালী শাখাটি সকল আধুনিক সুযোগ সুবিধা নিয়ে উন্নত গ্রাহক সেবার দৃঢ় শপথ নিয়ে নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রম শুরু করে।

শাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক, বরিশাল ও খুলনা বিভাগীয় প্রধান রোকনুজ্জামান।

এতে বিশেষ অতিথি ছিলেন রূপালী ব্যাংক পিএলসি খুলনা বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মোঃ শরিফুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক ও বাগেরহাট জোনাল ম্যানেজার মোল্যা মোঃ রেজাউল করিম, খুলনা বিভাগীয় কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মোঃ হুমায়ুন কবির এবং ভবন মালিক মোঃ জাহাঙ্গীর ফারাজী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-মহাব্যবস্থাপক ও বাগেরহাট জোনাল ম্যানেজার মোল্যা মোঃ রেজাউল করিম।

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বাগেরহাট জোনের সকল শাখা ব্যবস্থাপক ও তিন শতাধিক গ্রাহকের উপস্থিতিতে নতুন ভবনে বারইখালী শাখার ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এ সময় বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক রোকনুজ্জামান সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও উন্নত ব্যাংকিং সেবার মাধ্যমে শহর ও গ্রামীন জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে শাখাটিকে অধিকতর ব্যবসা সফল শাখা হিসাবে গড়ে তোলার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন। তিনি এই শাখার মাধ্যমে গ্রামীণ অর্থনীতি তথা মোড়েলগঞ্জ ও বারইখালী এলাকা সহ অত্র এলাকার ব্যবসা বাণিজ্য ও কৃষি অর্থনীতিতে দৃঢ়তার সাথে অবদান রাখার সুযোগের কথা উল্লেখ করেন।

এম জি

 

শেয়ার