Top

সিঙ্গাপুরে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের বিনিয়োগ রোড শো ১১ মে

০৮ মে, ২০২৪ ৪:১৫ অপরাহ্ণ
সিঙ্গাপুরে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের বিনিয়োগ রোড শো ১১ মে

বিদেশি বিনিয়োগকারীদের কাছে বাংলাদেশে বিনিয়োগের সম্ভাবনা তুলে ধরতে এবার সিঙ্গাপুরে রোড শো আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশের শীর্ষস্থানীয় ইনভেস্টমেন্ট ব্যাংক প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড।

শনিবার (১১ মে) হোটেল নভোটেল সিঙ্গাপুর, কিচেনারে এই রোড শো অনুষ্ঠিত হবে।

রোড শো’টির মূল উপজীব্য হলো সিংগাপুরে বসবাস ও কর্মরত বাংলাদেশীদের জন্য দেশের পুঁজিবাজারে বিনিয়োগের পথ সুগম করা।

‘প্রাইমইনভেস্ট প্রবাসী ইনভেস্টমেন্ট রোডশো সিঙ্গাপুর ২০২৪’ নামক এই ইনভেস্টমেন্ট রোডশোতে উপস্থিত থাকবেন সিঙ্গাপুরে বাংলাদেশের হাইকমিশনার মোঃ তৌহিদুল ইসলাম এনডিসি, বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং রেগুলেশন ও পলিসি ডিপার্টমেন্টের পরিচালক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব সৈয়দ এম ওমর তৈয়ব, প্রাইম এক্সচেঞ্জ সিঙ্গাপুরের সিইও মোহাম্মদ সামিউল্লাহসহ আরো উল্লেখযোগ্য ব্যক্তিত্ব।

রোডশোর লক্ষ্য হলো সিঙ্গাপুরে বসবাসরত প্রবাসীদের জন্য বাংলাদেশের অর্থনীতি ও পুঁজিবাজারে বিনিয়োগের মাধ্যমে আকর্ষণীয় মুনাফা লাভের সুযোগ তুলে ধরা।

দেশের বাইরে কর্মরত প্রবাসীদের আর্থিক উন্নয়নের জন্য ও দেশের পুঁজিবাজারে তাদের বিনিয়োগের পথ সুগম করতে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট নিয়ে এসেছে প্রাইমইনভেস্ট প্রবাসী।

প্রাইমইনভেস্ট প্রবাসী হলো এমন একটি ডিসক্রিশনারী বিনিয়োগ ব্যবস্থা যেখানে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের দক্ষ ও অভিজ্ঞ বিনিয়োগ ব্যবস্থাপনা কমিটি প্রবাসীদের অর্থের সুচিন্তিত ও উপযুক্ত বিনিয়োগ করে মেয়াদ শেষে এনে দিবে আকষনীয় রির্টানের সম্ভাবনা। প্রাইমইনভেস্ট প্রবাসীতে রয়েছে সম্পূর্ণ অনলাইন বিনিয়োগ ব্যবস্থা যার মাধ্যমে একজন প্রবাসী পৃথিবীর যেকোন প্রান্তে বসে নির্দিষ্ট কিছু ডকুমেন্ট আপলোড করে বিনিয়োগ করতে পারবেন।

এম জি

শেয়ার