Top

লালমনিরহাটে ৫ কোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন মসজিদ উদ্বোধন

১০ মে, ২০২৪ ৪:৫৯ অপরাহ্ণ
লালমনিরহাটে ৫ কোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন মসজিদ উদ্বোধন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার প্রত্যান্তঞ্চলে কানাডা প্রবাসী শেখ রোস্তম আলীর সহযোগিতায় প্রায় পাঁচ কোটি টাকা ব্যায়ে দৃষ্টিনন্দন ওসমান জামে মসজিদ উদ্বোধন করেন স্থানীয় সাংসদ সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম পি।

শুক্রবার (১০ মে) দুপুরে হাতীবান্ধা উপজেলার পশ্চিম ফকিরপাড়ায় ওসমান জামে মসজিদ কমপ্লেক্স ও মাদরাসাতুল মানারাহ মাদ্রাসার শুভ উদ্বোধন ঘোষণা করেন। মসজিদ উপলক্ষে শতশত মুসল্লী বিভিন্ন এলাকায় থেকে এসে জুমার নামাজ আদায় করেন।

মসজিদে প্রায় ১৫ শতাধিক মুসল্লী ও মহিলাদের জন্য নামাজ পড়ার সু ব্যবস্থা রয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে এসময় মসজিদের খতিব হিসেবে দায়িত্ব পালন করেন, বাংলাদেশ জমঈয়তে আহলে হাসীসে সেক্রেটারী জেনারেল শাইখ ড. মুহাম্মদ শহিদুল্যাহ খান মাদানী।

এ সময় কানাডা প্রবাসী শেখ রোস্তম আলী তিনি বলেন, আমার দীর্ঘদিনের ইচ্ছা ছিল একটি মসজিদ নির্মাণ করার। সেই স্বপ্ন পূরণ হয়েছে আল্লাহর রহমতে। আপনারা সকলে আমার পরিবারের জন্য দোয়া করবেন।

উপস্থিত ছিলেন, ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলার রহমান খোকন, মসজিদ কমিটির সভাপতি মো: তাহাজুল ইসলাম ও মাদ্রাসার সভাপতি
আতিয়ার রহমান। মসজিদের ইমাম শাইখ জাকিরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ।

লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি বলেন, আমাদের ইসলাম ধর্ম প্রচারের জন্য কানাডা প্রবাসী মসজিদ টি করলেন আল্লাহ তার পরিবারকে বেহেস্তবাসী করুক। তিনি আরও বলেন, সবাই বিদেশে গিয়ে বাংলাদেশের কথা ভুলে যায় কিন্তু কানাডা প্রবাসী রুস্তম আলী এলাকায় কয়েক কোটি টাকা খরচ করে একটি মসজিদ প্রতিষ্ঠা করল।

এসকে

শেয়ার