Top
সর্বশেষ

মেহেদির রঙ শুকানোর আগেই বজ্রপাতে প্রাণ গেল প্রবাসী যুবকের

১০ জুন, ২০২৪ ৬:১০ অপরাহ্ণ
মেহেদির রঙ শুকানোর আগেই বজ্রপাতে প্রাণ গেল প্রবাসী যুবকের
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

হাতে বিয়ের মেহেদির রং শুকানোর আগেই বজ্রপাতের আঘাতে মো. সোহাগ মিয়া (২৮) নামে এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১১জুন) দুপুরে আশুগঞ্জ উপজেলার লালপুর চরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের সাতঘরহাটি গ্রামের সালাম মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সৌদি আরব প্রবাসী সোহাগ মিয়া ছুটিতে দেশে এসে গত ১০ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সদরের মধ্যেপাড়ার মনা মিয়ার কন্যা, বন্যা বেগমকে বিয়ে করেন। সেখানে নতুন বাড়ির কাজও শুরু করেছিলেন তিনি। আজ দুপুরে নিজেদের কয়েকটি মহিষকে ঘাস খাওয়ানোর জন্য নবীনগর উপজেলার বাইশমোজা বাজারের পার্শ্ববর্তী লালপুর চরে নিয়ে যায়। এসময় ঝড়বৃষ্টি কবলে পড়ে বজ্রপাতের আঘাতে ঘটনাস্থলেই মারা যায় সোহাগ। ঝড়বৃষ্টি থাকায় আশপাশে কোন লোকজন ছিলো না। বৃষ্টি শেষে লোকজন চলাচল শুরু হলে মাটিতে সোহাগের মরদেহ দেখতে পেয়ে তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

নিহতদের চাচা, স্বপন মিয়া জানান, বজ্রপাতের আঘাতে আমার ভাতিজা মারা গেছে। খবর পেয়ে লালপুর চর থেকে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে এসেছি।

নবীনগর থানার এসআই আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে, মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। নিহতের শরীর বজ্রপাতের আঘাতে জ্বলছে গেছে। নিহতের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

এসকে

শেয়ার