Top

নবীজি (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবা‌দে কয়রায় বি‌ক্ষোভ

২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১০:১১ পূর্বাহ্ণ
নবীজি (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবা‌দে কয়রায় বি‌ক্ষোভ

কয়রা প্রতি‌নি‌ধি: খুলনার কয়রা উপ‌জেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। স্থানীয় স্বেচ্ছা‌সেবী সংগঠন ‘হিলফুল ফুজুলের’ উদ্যোগে শুক্রবার জুম্মার নামাজের প‌রে বেদকাশী কাচারীবাড়ী বি‌ক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনু‌ষ্ঠিত হয়।

এ সময় ‘হিলফুল ফুজুল যুব সংঘের’ সভাপতি আরিফুল ইসলামের প‌রিচালনায় বক্তৃতা ক‌রেন মাওলানা শাহাদাত হোসাইন, মাওলানা আমজাদ হোসেন, ছাত্র নেতা মোশাররফ হোসেন রাতুল প্রমূখ।

কটুক্তির ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জা‌নি‌য়ে, মাওলানা শাহাদাত হোসেন বলেন, ভারতের মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ রাসূল (সা.)-এর নামে জঘন্য কটূক্তি এবং বিজেপির সাংসদ নিতেশ নারায়ণ রানে তাকে সমর্থন করার ঘটনায় বিশ্বের সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানদের হৃদয়ে চরম আঘাত হেনেছে।  রাসূল (সা.) প্রতি কটুক্তির দরুণ ভারতকে চরম মূল্য দিতে হবে। অবিলম্বে এসব কুলাঙ্গারদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় মুসলিম উম্মাহ ইসলাম বিদ্বেষী ভারতের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে বাধ্য হবে।

ছাত্র নেতা মোশাররফ হোসেন রাতুল বলেন, অবিলম্বে রামগিরি মহারাজ ও বিজেপি নেতাকে গ্রেফতার করতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে মুসলিমরা হিন্দুদের মন্দির, বাড়ি পাহারা দিয়ে উদারতার পরিচয় দিচ্ছে অন্যদিকে ভারতীয় বিভিন্ন নেতা মুসলমানদের প্রাণের স্পন্দন নবীজি (সাঃ)কে নিয়ে কটুক্তি করছে, এটা চরম ধৃষ্টতার পরিচয়। তিনি আরো বলেন,  সকল ভারতীয় পণ্য বয়কট করতে হবে এবং বাংলাদেশকে একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে বিশ্বের বুকে তুলে ধরতে হবে।

এনজে

শেয়ার