Top
সর্বশেষ
আত্মসমর্পণ করে কারাগারে গেলেন মাহমুদুর রহমান কুষ্টিয়ায় মাক্রোবাসের ধাক্কায় ৪ শিক্ষার্থীর প্রাণহানি ভারী বর্ষণে ডুমুরিয়ায় মৎস্য খাতে ক্ষতি ৬০ কোটি টাকার উর্ধ্বে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার দাবি ইসরাইলের কাশ্মীর ইস্যুতে কঠোর হুঁশিয়ারি শাহবাজের, পাল্টা সতর্কতা ভারতের সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, বন্ধ ১৬ কারখানা  দিনাজপুরে জাল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা চাল রপ্তানিতে সব ধরনের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ঘোষণা ভারতের থাইল্যান্ডে চালের দাম কমে এক বছরের সর্বনিম্নে যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড় হেলেনের তীব্র আঘাত, নিহত ৪৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ৯:৫৭ পূর্বাহ্ণ
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার
জেল‍া প্রতিনিধি :

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমানকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে ময়মনসিংহের ভালুকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

খলিলুর রহমান নেত্রকোণার কেন্দুয়া উপজেলার শিবপুর গ্রামের মো. আব্দুল আওয়ালের ছেলে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. মশিহুর রহমান সোহেল সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

খলিলুর রহমানের বিরুদ্ধে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় একটি মামলা রয়েছে। গ্রেপ্তারের পর তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে ময়মনসিংহের ভালুকা এলাকায় র‌্যাব-৯ ও র‌্যাব-১৪ অভিযান পরিচালনা করে খলিলুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি একটি মামলার পলাতক আসামি।

র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. মশিহুর রহমান সোহেল জানান, গ্রেপ্তারের পর তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। মামলায় অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে।

বিএইচ

শেয়ার