Top
সর্বশেষ
ব্যাংকসহ তিন খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক ও আইএফসি এস আলম গ্রুপের সব সম্পদের তালিকা চেয়েছে হাইকোর্ট আত্মসমর্পণ করে কারাগারে গেলেন মাহমুদুর রহমান কুষ্টিয়ায় মাক্রোবাসের ধাক্কায় ৪ শিক্ষার্থীর প্রাণহানি ভারী বর্ষণে ডুমুরিয়ায় মৎস্য খাতে ক্ষতি ৬০ কোটি টাকার উর্ধ্বে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার দাবি ইসরাইলের কাশ্মীর ইস্যুতে কঠোর হুঁশিয়ারি শাহবাজের, পাল্টা সতর্কতা ভারতের সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, বন্ধ ১৬ কারখানা  দিনাজপুরে জাল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা চাল রপ্তানিতে সব ধরনের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ঘোষণা ভারতের

ভারত-বাংলাদেশ সিরিজের তৃতীয় দিনের খেলাও বাতিল

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ২:৫২ অপরাহ্ণ
ভারত-বাংলাদেশ সিরিজের তৃতীয় দিনের খেলাও বাতিল
স্পোর্টস ডেস্ক :

বৃষ্টিতে ভেসে গিয়েছিল কানপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলা। বৃষ্টি থামলেও কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামকে খেলার জন্য প্রস্তুত করতে না পারায় তৃতীয় দিনের খেলাও বাতিল ঘোষণা করেছেন আম্পায়াররা।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় মাঠ পরিদর্শন করার কথা ছিল আম্পায়ারদের। আর তৃতীয় দিনের খেলা শুরুর সময় নির্ধারণ করা হয়েছিল সাড়ে ১০টায়। কিন্তু সারারাত বৃষ্টি হওয়ায় মাঠে পানি জমে ছিল । তাই পূর্ব নির্ধারিত সময়ে খেলা মাঠে গড়ানো সম্ভব হয়নি।

এরপর মাঠ পরিদর্শনের সময়ে নির্ধারণ করা হয় বাংলাদেশ সময় ১২টায়। কিন্তু তখনও কোনো সুখবর দিতে পারেননি আম্পায়াররা। যার ফলে ভেসে গেছে প্রথম সেশনের খেলা। তাই মাঠে না নেমেই লাঞ্চ বিরতিতে গেছে রোহিত-শান্তরা।

পরবর্তী মাঠ পরিদর্শনের সময়ে নির্ধারণ করা হয়েছে দুপুর ২টায়। কিন্তু এবারেও কানপুরের ২২ গজকে খেলার উপযোগী হিসেবে বিবেচনা করতে পারেননি আম্পায়াররা। যার ফলে দ্বিতীয় দিনের মতো, আজকের খেলাও পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

এর আগে শুক্রবার প্রথম দিন বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে ম্যাচ অনুষ্ঠিত হয়নি। দিনের শুরুতেই বৃষ্টির কারণে ম্যাচের প্রায় ১ ঘণ্টা কাটা পড়ে। খেলা শুরু হলেও লাঞ্চ বিরতির আগে দ্বিতীয় দফায় হানা দেয় বৃষ্টি। বিরতি থেকে ফিরে কয়েক ওভার খেলা গড়াতেই কানপুরের আকাশ আবারও মেঘে ঢেকে যায়।

যে কারণে খেলা বন্ধ রাখতে বাধ্য হয়েছে আম্পায়াররা। দীর্ঘ সময় অপেক্ষা করলেও বৃষ্টি না থামায় প্রথম দিনের খেলা সমাপ্ত ঘোষণা করেছিলে আম্পায়ার। প্রথম দিনে ৩৫ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১০৭ রান। মুমিনুল হক ৪০ রান এবং ৬ রানে অপরাজিত রয়েছেন মুশফিক।

গতকাল শনিবার প্রথম দিনের ঘাটতি পোষাতে নির্ধারিত সময় সকাল ১০টার আগেই খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সকাল ৮টা ৫০ মিনিটে শুরু হয় বৃষ্টি। বিকেল পর্যন্ত কয়েক দফায় বৃষ্টি হলে দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হয়েছিলেন আম্পায়াররা।

বিএইচ

শেয়ার