Top

যাত্রাবাড়ীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

০১ অক্টোবর, ২০২৪ ৮:৫০ পূর্বাহ্ণ
যাত্রাবাড়ীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর যাত্রাবাড়িতে রসুলপুর শাহী মসজিদ এলাকায় রাসেল শিকদার (২৪) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন‌‌ চিকিৎসক। তিনি পেশায় সবজি ব্যবসায়ী ছিলেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

মৃতের ভগ্নীপতি রিপন কাজী বলেন, রাসেলের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে গুরুতর আহত অবস্থায় ফেলে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা সেখান থেকে তাকে উদ্ধার করেন। খবর পেয়ে স্বজনরা তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভগ্নীপতির অভিযোগ, পূর্বের বিরোধের জের ধরে একই এলাকার জুনিয়র গ্রুপের রমজান, হৃদয়, নাঈম, পিয়াস ও হাসিবসহ কয়েকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। রাসেল মুন্সীগঞ্জ সদর উপজেলার বিক্রমপুরের মৃত আসলাম সিকদারের ছেলে‌। তিনি যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তাঁর এক মেয়ে রয়েছে।

এনজে

শেয়ার