Top
সর্বশেষ

ইউপি চেয়ারম্যান মেম্বারদের অপসারণ না করার দাবিতে নবীনগরে মানববন্ধন

২০ অক্টোবর, ২০২৪ ৬:০২ অপরাহ্ণ
ইউপি চেয়ারম্যান মেম্বারদের অপসারণ না করার দাবিতে নবীনগরে মানববন্ধন
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের পদে পূর্ণ মেয়াদকাল বহাল রেখে জনগণের জন্য কাজ করার সুযোগ সৃষ্টিতে তাদের অপসারণ না করার দাবিতে নবীনগর উপজেলায় মানববন্ধন ও স্মারকলিপি দেওয়ার কর্মসূচী পালন করা হয়েছে ।

রোববার (২০ অক্টোবর) দুপুরে নবীনগর প্রেসক্লাবের চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন শেষে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর ফরহাদ শামীমের মাধ্যমে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনেবাংলাদেশ ইউনিয়ন পরিষদ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক, কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতী আমজাদ হোসাইন আশরাফী তার বক্তব্যে বলেন, যদি চেয়ারম্যান মেম্বারদের অপসারণ করা হয় তাহলে বিগত সরকারের আমলে ১৬ বছরে যত সরকারি কর্মকর্তা কর্মচারী নিয়োগ হয়েছে সবাইকে অপসারণ করতে হবে। জনগনের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের অপসারণের কোন সুযোগ নেই।

এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক এম আর মজিব( শিবপুর), নবীনগর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দীন, নবীনগর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান নূর আজ্জম, রসুল্লাবাদ ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার মনির হোসেন, নাটঘর ইউনিয়নের চেয়ারম্যান আকতার হোসেন, বিদ্যাকুট ইউনিয়নের চেয়ারম্যান জাকারুল হক, ইব্রাহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু মোছা, লাউর ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, শ্রীরামপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকিউদ্দীন, বড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান লাল মিয়া, বিটঘর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী জাফর দস্তগীর, বড়াইল ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেনসহ নবীনগর উপজেলার সকল পরিষদের সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণ।

এম জি

শেয়ার