Top
সর্বশেষ

কেশবপুরে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

২৪ অক্টোবর, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ
কেশবপুরে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার
কেশবপুর (যশোর)প্রতিনিধি :

যশোরের কেশবপুরে বাবলু চন্দ্র ঘোষ (৪৬) নামে এক মুদি ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে উপজেলার বায়সা কালীবাড়ি এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে বায়সা গ্রামের মৃত অতুল চন্দ্র ঘোষের ছেলে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যার মামলা নং-৪৮।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার বায়সা গ্রামের মৃত অতুল চন্দ্র ঘোষের ছেলে বাবলু চন্দ্র ঘোষ (৪৬) কেশবপুর পৌরশহরের একজন মুদি ব্যবসায়ী। সে প্রতিদিনের ন্যায় গতকাল বুধবার রাতে দোকান থেকে বাড়ির উদ্দেশ্যে চলে যায়। বৃহস্পতিবার সকালে বায়সা কালীবাড়ি সংলগ্ন গোল্ড ইট ভাটার উত্তর পাশে সন্তোষ ঘোষের আবাদি জমিতে পড়ে থাকা মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। পরবর্তীতে এলাকাবাসী ও পরিবারের লোকজন থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নিহতের ভাই গনেশ চন্দ্র ঘোষ বলেন, আমার ছোট ভাই কেশবপুরের মুদির ব্যবসা করতো। সে বিভিন্ন মানুষের কাছে কোটি কোটি টাকা দেনা। সেই কারণে হয়তো আত্মহত্যা করেছে।

লাশ উদ্ধারের বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক লিটন চন্দ্র দাস বলেন, নিহতের শরীরের কোথায় কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক ধারণা করা হচ্ছে তিনি বিষপান করে আত্মহত্যা করেছে। তার শরীরে বিষের গন্ধ এবং লাশের পাশে বিষের বোতল পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করাসহ নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এম জি

শেয়ার