Top

সিরাজগঞ্জে যমুনায় নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

২৬ অক্টোবর, ২০২৪ ৩:৪৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে যমুনায় নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ শফরের ক্রসবাঁধ-৩ এলাকায় বন্ধুদের সাথে যমুনায় গোসলে নেমে নিখোঁজ হওয়া শিক্ষার্থী জিহাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহী থেকে আসা ডুবুরি দল দ্বিতীয় দিনের অভিযানে যমুনা থেকে তার মরদেহ উদ্ধার করে।

জিহাদ (১৫) সিরাজগঞ্জ পৌর শহরের হোসেনপুর বাগানবাড়ি মহল্লার মো. জুয়েলের একমাত্র ছেলে এবং সবুজ কানন স্কুলের নবম শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আতাউর রহমান বলেন, তার নিখোঁজের খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল। পরে তাকে না পাওয়া গেলে খবর দিয়ে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নিয়ে আসা হয়। এরপর গতকাল (শুক্রবার) বিকেল থেকে ৫সদস্যের ওই ডুবুরি দল নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে কাজ শুরু করে। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় ওই উদ্ধার অভিযান গতকালের মতো স্থগিত করা হয়।

তিনি বলেন, এরপর আজ সকাল ৭টা থেকে  দ্বিতীয় দিনের মতো আবার উদ্ধার অভিযান শুরু করা হয়। পরে আড়াই ঘন্টার চেষ্টায় সকাল সাড়ে ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ অক্টোবর) স্কুল ছুটি থাকায় দুপুরে জিহাদ তার বন্ধুদের সাথে নিয়ে যমুনার ক্রসবাঁধ-৩ সংলগ্ন এলাকায় গোসলে নামে। গোসলের একপর্যায়ে যমুনায় ডুবে যায় জিহাদ। খবর পেয়ে উদ্ধার অভিযান চালায় সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস। পরে তাকে না পাওয়া গেলে রাজশাহী থেকে ৫সদস্যের একটি ডুবুরি দল এসে উদ্ধার অভিযানে অংশ নেয়।

এনজে

শেয়ার