Top

জয়পুরহাটে দুর্ধর্ষ ডাকাতি, নারী-শিশুসহ আহত ৭

২৬ অক্টোবর, ২০২৪ ৭:৫৩ অপরাহ্ণ
জয়পুরহাটে দুর্ধর্ষ ডাকাতি, নারী-শিশুসহ আহত ৭
জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাট জেলার কালাই উপজেলায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে । এ ঘটনায় ডাকাতের হামলায় নারী-শিশুসহ মোট ৭ জন আহত হয়েছে।

গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার জিন্দারপুর ইউনিয়নের চরবাখরা এলাকার মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে।

আহরা হলেন- গোলাম মস্তফা (৪৫), তার স্ত্রী রিফাত জাহান (৪০) , তার ছেলে রাইফ (০৮) মেয়ে মিম্মা (০৮), বাবা কছিম উদ্দিন (৬৫), মা রোকেয়া(৫০), ভাইয়ের বউ মালা(৩০)।

ভুক্তভোগী গোলাম মস্তফা জানায়, শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১.৩০ মিনিটে হঠাত তার বারান্দায় তার স্ত্রী রিফাত জাহান চিৎকার দিলে তিনি তারাহুরো করে বাহিরে আসলে ডাকাতরা তাকে জাপটে ধরে হাত পা বেঁধে ফেলে এবং এলোপাতাড়ি মারধর করে জখম করে পরে তাকে মৃত ভেবে ফেলে রাখে।

এর পরে ঘরে গিয়ে তার (০৮) বছরের ছেলে রাইফকে বেঁধে ফেলে। এক পর্যায়ে ডাকাতরা তার ঘর থেকে ৪ টি গরু যার আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা, ১ লক্ষ ৭৫ হাজার নগদ ক্যাশ,২ ভরি স্বর্ণ অলঙ্কার ১ টা ল্যাপটপ নিয়ে যায়।

তিনি আরও জানায়, তার পাশে থাকা তার বাবা মা কে বেঁধে তাদের ও মারধর করে, আরো এক ভুক্তভোগী রোকেয়া জানান তার কান ও হাত থেকে স্বর্ণের গহনা নিতে চাইলে তিনি বাধা দিলে চাকু দিয়ে হাতে এবং পিঠে আঘাত করে।সর্বস্ব লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে আতাউর রহমান নামে স্থানীয় এক লোক জানায়, সকালে গিয়ে দেখি তাদের বাড়ি থেকে সব কিছু নিয়ে গেছে। এমন কি ড্রাম থেকে চালও নিয়ে গেছে। এমন ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ঘটনায় মোট ৭ জন আহত হন। গুরুতর আহতরা কালাই হাসপাতালে এবং ১ জন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরে যায়।

বিষয়টি নিশ্চিত করে কালাই কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, বিষটি নিয়ে আমরা তদন্ত করছি।

বিএইচ

শেয়ার