Top

কুমিল্লায় ৩০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৮ অক্টোবর, ২০২৪ ২:০১ অপরাহ্ণ
কুমিল্লায় ৩০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লায় পুলিশের বিশেষ অভিযানে ৩০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।

সোমবার (২৮ দিবাগত রাতে সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের এডভান্স সিএনজি পাম্পের বিপরীত পাশে কারসহ একজনকে গ্রেফতার করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন- লক্ষিপুর জেলার সতর ঝুমুর হল সিনেমা এলাকার শফিকুল হাওলাদারের ছেলে সামসুদ্দিন বাবুল (৩২)।

জানা যায়, দীর্ঘ বছর বাবুল কুমির সদর দক্ষিণ এলাকা দিয়ে মাদক আনা নেওয়া করতো। এসআই সামসুদ্দোহা ও ইমাম উদ্দিনসহ একটি টিম ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বিশেষ অভিযানের একটি বুথ বসায়। সন্দেহ হলে একটি প্রাইভেটকারকে তারা দিয়ে মাদকসহ একজনকে গ্রেফতার করে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, সদর দক্ষিণকে মাদকমুক্ত করতে আমাদের এ বিশেষ অভিযান চলমান রয়েছে। এরই মধ্যে বেশ কয়েকটি গাঁজার চালান আমরা আটক করেছি এবং এর সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হয়েছে।

তিনি আরও বলেন, তারই ধারাবাহিকতায় ৩০ কেজি গাঁজাসহ ১ জনকে গ্রেফতার করে আমাদের চৌকস একটি টিম।আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজুর প্রস্তুতি চলছে।

এম জি

শেয়ার